৩ হাজার টাকায় প্রমোদতরীতে দিনভর ভ্রমণ


প্রকাশিত: ০৭:৩৯ এএম, ২৯ আগস্ট ২০১৫

নদী পথ বেয়ে অপরূপ সৌন্দর্যের বাংলাদেশকে দেখার বিলাসবহুল অফার নিয়ে এসেছে প্রমোদতরী ‘এমভি ফ্লামিংগো’। আন্তর্জাতিক ক্রুজশিপ ম্যানেজমেন্টের সরাসরি সহযোগিতায় এ ধরনের ব্যাবস্থাপনা বাংলাদেশে এই প্রথম।

এই প্যাকেজে রয়েছে- ঢাকার আশপাশে ছোট বড় নদীর বাঁকে নোঙ্গর করে নানা নিদর্শন দেখার পাশাপাশি ধীরগতিতে নৌ ভ্রমণ আর রকমারি খাবার দাবার। প্যাকেজটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৩ হাজার টাকা।

‘এমভি ফ্লামিংগো’ এর এমন আয়োজন ছিল চতুর্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ারের শেষ দিনে মেলায় আগত দর্শকদের জন্যে বিশেষ আকর্ষণ। মেলার ১০৩ ও ১০৪ নম্বর স্টলে ‘অরেঞ্জ এন্টারটেইনমেন্ট অ্যান্ড ট্যুরিজম এর প্রধান নির্বাহী তাসলিম আলম শোভন জানান- তাদের কোম্পানির তৈরি ‘এমভি ফ্লামিংগো’ নানা সুবিধাদির কথা।

তিনি বলেন, ৩ দিন ২ রাতের সুন্দরবন ভ্রমণের জন্যে প্যাকেজের মূল্য ১২ হাজার ৫শ’ টাকা। দিনভর চাঁদপুরের মেঘনা নদীতে কাটানোর আকর্ষণীয় একটি প্যাকেজের মূল্য নির্ধারণ করা হয়েছে ৮ হাজার টাকা। যে কোন দম্পতি এ ধরনের প্যাকেজে পাবেন একটি করে শীতাতাপ নিয়ন্ত্রিত সুপরিসর কেবিন। পাবেন আন্তর্জাতিক মানের খাবার ও অন্যান্য আতিথেয়তা।

‘এমভি ফ্লামিংগো’ তে বুকিংয়ের জন্যে হটলাইন : ০১৯৭৫৫৭৭৫৫৯, ০১৯৭৫২০৪২০৪.

# অস্ট্রেলিয়া ভ্রমণে বিজকন হলিডেজের অফার
# সাড়ে ১৪ হাজার টাকায় শিলিগুড়ি-দার্জিলিং ভ্রমণের সুযোগ
# ১৮ হাজার টাকায় নেপাল ভ্রমণ!
# হাওর দেখা : চাঁদের আলিঙ্গনে টাঙ্গুয়ার ভরা যৌবন
# ১০ রুপিতেই ত্রিপুরা দর্শন!

আরএম/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।