সাড়ে ১৪ হাজার টাকায় শিলিগুড়ি-দার্জিলিং ভ্রমণের সুযোগ


প্রকাশিত: ১২:১৫ পিএম, ২৮ আগস্ট ২০১৫

মাত্র ১৪ হাজার ৪শ’ ৪৪ টাকায় পাঁচদিন ও চার রাতের জন্য ভারতের শিলিগুড়ি-দার্জিলিং ভ্রমণের সুযোগ করে দিয়েছে ‘মেইকমাইট্রিপ.বিডি লিমিটেড’।  

চতুর্থ এশিয়ান ট্যুরিজম ফেয়ারের দ্বিতীয় দিনে (শুক্রবার) ‘মেইকমাইট্রিপ.বিডি লিমিটেড’ মেলায় আগত দর্শকদের জন্যে এই বিশেষ অফার দেয়া হয়েছে।

‘মেইকমাইট্রিপ.বিডি লিমিটেড’-এর ব্যবস্থাপনা পরিচালক এম এম মুক্তারুল হাসান এক প্রশ্নের জবাবে জাগো নিউজকে বলেন, আমরা ৩০টি প্যাকেজ ঘোষণা করেছি। মালদ্বীপ, ব্যাংকক, মালয়েশিয়া, সিঙ্গাপুর, ফিলিপাইন, কম্বোডিয়া, ভিয়েতনাম, লাউস, সুইজারল্যান্ড কুনমিংসহ বিশ্বের ৩০টি দেশে আমরা ট্যুর অপারেট করি।

এছাড়াও ‘মেইকমাইট্রিপ.বিডি লিমিটেড’ ইন্ডিয়া, ব্যাংকক, মালয়েশিয়া, সিঙ্গাপুরে হেলথ কেয়ার সার্ভিস দেয় বলেও জানান তিনি।

এম এম মুক্তারুল হাসান বলেন, মালয়েশিয়ায় ৬টি, সিঙ্গাপুরে ৯টি, ব্যাংককে ৪টি এবং ভারতে ৪টি হাসপাতালের সাথে আমাদের কর্পোরেট চুক্তি রয়েছে। এ কারণে আমরা তুলনামূলক কম খরচে উন্নত চিকিৎসাসেবা দিতে পারি।

আরএম/একে

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।