বাড্ডায় জোড়া খুন : হত্যাকারীদের দ্রুত গ্রেফতারের নির্দেশ


প্রকাশিত: ০৩:৩২ এএম, ১৪ আগস্ট ২০১৫

বাড্ডার জোড়া খুনের ঘটনায় রাত পেরিয়ে গেলেও কাউকে গ্রেফতার করতে পারে নি পুলিশ। তবে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মারুফ হাসান।
 
শুক্রবার সকাল পৌনে ৮টায় যোগাযোগ করা হলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল জলিল জাগোনিউজকে জানান, হত্যাকারীদের কাউকে এখনো গ্রেফতার করা সম্ভব হয় নি। তবে চেষ্টা চলছে।
 
এর আগে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় বাড্ডার আদর্শনগরের পাশে পানির ট্যাঙ্কি এলাকায় দুর্বৃত্তদের গুলিতে চারজন গুলিবিদ্ধ হলে তিনজনকে ইউনাইটেড হাসপাতাল এবং অপরজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।
 
ইউনাইটেড হাসপাতালে চিকিৎসারত অবস্থায় শামসু মোল্লা ও ফিরোজ আহমেদ মানিক নামে দুজন মারা যান।


 
ডিএমপি অতিরিক্ত কমিশনার মারুফ হাসান বৃহস্পতিবার মধ্যরাতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের বলেন, ঘটনা যে কারণেই হোক না কেন অচিরেই হত্যাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’ ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে বলেও জানান তিনি।
 
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল জলিল জাগো নিউজকে বলেন, প্রাথমিক তদন্ত শুরু হয়েছে। নিহত ও আহতদের তথ্য সংগ্রহ করতেই রাতে পেরিয়ে গেছে। আহতদের চিকিৎসা ও নিরাপত্তা নিশ্চিতের জন্য পুলিশ পাহারায় রয়েছে।
 
হত্যাকারীদের গ্রেফতারের ব্যাপারে তিনি বলেন, ডিএমপি’র ঊর্ধ্বোতন কর্তৃপক্ষ শিগগিরই হত্যাকারীদের গ্রেফতারে নির্দেশ দিয়েছেন। সে অনুযায়ী চেষ্টা চলছে খুব শিগগিরই হত্যাকারীদের গ্রেফতার করা সম্ভব হবে বলেও জানান তিনি।

# বাড্ডায় গোলাগুলিতে ২ ব্যবসায়ী নিহত
# গার্মেন্টস ব্যবসার নিয়ন্ত্রণ নিয়ে বাড্ডায় দুই খুন

জেইউ/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।