প্রকাশ হলো জাগো চ্যাম্পিয়নের ৭ম সংখ্যা


প্রকাশিত: ০১:১০ পিএম, ১৮ জুলাই ২০১৬

বিশ্বের সেরা দুই ফুটবলার লিওনেল মেসি এবং ক্রিশ্চিয়ানো রোনালদো। ক্লাবের হয়ে তারা যতটা উজ্জ্বল, দেশের হয়ে ততটাই অনুজ্জ্বল। এই অপবাদ ঘোচানোর সুযোগ মেসি পেয়েছিলেন চারবার। একবারও পারেননি। রোনালদো ক্যারিয়ারের শুরুতে একবার সুযোগটা পেয়েও কাজে লাগাতে পারেননি। দ্বিতীয়বার সুযোগ পেলেন একযুগ পর।

ইউরোর ফাইনালে উঠেই কাজে লাগিয়ে ফেললেন। শিরোপা উপহার দিলেন নিজের দেশকে। প্রমাণ করলেন তিনিই সেরা। রোনালদোর এই শ্রেষ্ঠত্বকে দিয়েই সাজানো হলো জাগো চ্যাম্পিয়নের সপ্তম সংখ্যার প্রচ্ছদ।

ইউরোয় পর্তুগিজ বিপ্লব নিয়েও থাকছে বিশেষ নিবন্ধ। প্রিমিয়ার হকি লিগে মেরিনারের ইতিহাস নিয়ে কিংবা সন্ত্রাসী হামলার কারণে যদি ইংল্যান্ড না আসে- তাহলে কী হতে পারে? তা নিয়ে থাকছে দারুণ বিশ্লেষ। টি-টোয়েন্টির ফেরিওয়ালা সাকিব আল হাসান এখন মাতাচ্ছেন সিপিএল। তাকে নিয়ে লেখা হয়েছে দারুণ একটি লেখা। থাকছে উইম্বলডন জয়ী সেরেনা উইলিয়ামস এবং অ্যান্ডি মারেকে নিয়ে লেখা। একই সঙ্গে পাকিস্তানের ইংল্যান্ড সফর, সেই লর্ডসে মোহাম্মদ আমিরের প্রত্যাবর্তন নিয়ে থাকছে বিশেষ নিবন্ধ।

ঈদের ছুটি এবং জাগো চ্যাম্পিয়ন প্রকাশের তারিখ পরিবর্তন করার কারণে গত দুই সপ্তাহ প্রকাশ করা যায়নি জাগো চ্যাম্পিয়ন। আগে এই ই-ম্যাগাজিনটি প্রকাশ হতো বৃহস্পতিবার। এখন থেকে নিয়মিত প্রকাশ হবে প্রতি সোমবার। পড়তে ক্লিক করুন এখনই এই লিংকে....

আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।