কুমিল্লায় কাজী জাফরের ৩টি জানাজা অনুষ্ঠিত হবে


প্রকাশিত: ০৮:২২ এএম, ২৮ আগস্ট ২০১৫

কাজী জাফরের দাফনের স্থান যেখানে হোক না কেন তার রাজনৈতিক জেলা কুমিল্লায় শনিবার আরো তিনটি জানাজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে প্রথম জানাজা শনিবার বেলা ১১টায় কুমিল্লা টউন হল মাঠে, বাদ জোহর দ্বিতীয় জানাজা তার নির্বাচনী এলাকা চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে এবং সর্বশেষ জানাজা গ্রামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

ঢাকার জাতীয় কবরস্থানে দাফনে সরকারি অনমুতি না পেলে চিওড়া গ্রামে শনিবার বাদ আছর বাবা-মায়ের কবরের পাশেই তাকে সমাহিত করা হবে। জাগো নিউজকে এসব তথ্য জানিয়েছেন কাজী জাফরের একান্ত সহকারী গোলাম মোস্তফা।

এদিকে কাজী জাফরের  মেয়ে রুনা আহমেদ অস্ট্রেলিয়া থেকে  শুক্রবার রাত ১২টার দিকে দেশে ফেরার কথা রয়েছে। গত বৃহস্পতিবার সকাল সাতটায় গুলশানের বাসায় হৃদরোগে আক্রান্ত হলে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তির পর সকাল সাড়ে সাতটায় ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। দীর্ঘ দিন যাবৎ কাজী জাফর আহমদ কিডনির রোগ, ডায়াবেটিস ও হৃদরোগসহ বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছিলেন। এর আগে অস্ট্রেলিয়ায় চিকিৎসাধীন অবস্থায় তার কিডনি ট্রান্সফার করা হয়েছিল।

# সংসদ প্লাজায় কাজী জাফরের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত
# কাজী জাফরের প্রথম জানাজা অনুষ্ঠিত
# কাজী জাফর আর নেই
# এক নজরে কাজী জাফর
# গুলশানের বাসায় কাজী জাফরের মরদেহ
# কাজী জাফরের প্রতি খালেদার শেষ শ্রদ্ধা

# কাজী জাফরের মরদেহ দেখতে গুলশানে খালেদা

মো. কামাল উদ্দিন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।