সংসদ প্লাজায় কাজী জাফরের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত


প্রকাশিত: ০৭:৩৬ এএম, ২৮ আগস্ট ২০১৫

জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় জাতীয় পার্টির (একাংশ) চেয়ারম্যান কাজী জাফর আহমেদের দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১টা ৫ মিনিটে তার দ্বিতীয় জানাজা পরিচালনা করেন জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র ইমাম আবু নঈম মোহাম্মদ ইব্রাহিম।

এসময় উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য হান্নান শাহ, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, বিএনপির চেয়ারপাসন খালেদা জিয়ার উপদেষ্টা আহমেদ আজম খান, এনডিপির মহাসচিব গোলাম মুর্তোজা ও জাতীয় পার্টির (একাংশ) মহাসচিব হায়দার আলমসহ বিভিন্ন দলের নেতা-কর্মীরা।

জানাজার আগে কাজী জাফরের ছোট ভাই কাজী মামুন পরিবারের পক্ষ থেকে সংক্ষিপ্ত বক্তব্যে সবার কাছে মৃতের আত্মার মাগফেরাত কামনা করেন।

এর আগে টঙ্গীর মিল গেটের ইজতেমা ময়দান সংলগ্ন মসজিদে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

গাজীপুর বিএনপির নেতা ও সাবেক এমপি হাসান উদ্দিন সরকার, গাজীপুর উপজেলার ভাইস চেয়ারম্যান আমজাদ হোসেন কায়সার, জাতীয় পার্টির টঙ্গী থানার সভাপতি বদিউর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেনসহ বিভিন্ন দলের স্থানীয় নেতা-কর্মী, শ্রমিক নেতা ও সর্বস্তরের মানুষ তার প্রথম জানাজায় অংশগ্রহণ করেন।

জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাদ জুম-আ মহরুমের তৃতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর তার গ্রামের বাড়ি কুমিল্লার চৌদ্দগ্রামের চিওড়া কাজী বাড়িতে নিয়ে যাওয়া হবে এবং সেখানেই দাফন সম্পন্ন হবে বলে মরহুমের স্বজনের পক্ষ থেকে জানানো হয়েছে।

প্রসঙ্গত, হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মারা যান তিনি । 

# কাজী জাফরের প্রথম জানাজা অনুষ্ঠিত
# কাজী জাফর আর নেই
# এক নজরে কাজী জাফর
# গুলশানের বাসায় কাজী জাফরের মরদেহ
# কাজী জাফরের প্রতি খালেদার শেষ শ্রদ্ধা

# কাজী জাফরের মরদেহ দেখতে গুলশানে খালেদা

এএসএস/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।