তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা শুরু ১৯ মে


প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ১৬ মে ২০১৬

বিদেশি পর্যটককে দেশের প্রতি আর্কষিত করতে আগামী ১৯-২১ মে (তিন দিনব্যাপী)  রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হতে যাচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা।

‘বাংলাদেশ ইন্টারন্যাশনাল ট্যুরিজম ফেয়ার (বিআইটিএফ) ২০১৬’ এ মেলার আয়োজন করেছে বাংলাদেশ ফাউন্ডেশন ফর ট্যুরিজম ডেভেলপমেন্ট (বিএফটিডি)। ১৯ মে সকালে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ মেলার উদ্বোধন করবেন।

মেলার আয়োজক ও বিএফটিডির নির্বাহী পরিচালক ও মেলা কমিটির সদস্য সচিব রেজাউল একরাম রাজু বলেন, এবারের মেলায় প্রথমবারের মতো চীন, মিয়ানমার, ফিলিপাইন, ভুটান অংশগ্রহণ করছে। মেলায় ১১০টি স্টল থাকবে। দেশি-বিদেশি এয়ারলাইন্সসহ ট্যুরিজম সেক্টর প্রতিষ্ঠানগুলো তাদের সেবা তুলে ধরবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এ মেলা চলবে। এতে প্রবেশ মূল্য রাখা হয়েছে ২০ টাকা।

তিনি বলেন, মেলায় দেশি-বিদেশি ৮০টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। তিন দিনের এই মেলায় হোটেল, মোটেল এবং ট্যুর অপারেটররা বিভিন্ন প্যাকেজে ব্যাপক ছাড় দেবে।

আরএম/এসকেডি/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।