টেলিটকে জেন-জি প্যাকেজ চালু, ডাটার মেয়াদ আনলিমিটেড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

ছাত্র-জনতার অভ্যুত্থানে আলোচিত শব্দ ‘জেনারেশন জেড’ বা জেন-জিকে অনুসরণ করে তরুণদের জন্য টেলিটক নিয়ে এলো ‘জেন-জি’ প্যাকেজ। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সচিবালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সভাকক্ষে জেন-জি প্যাকেজের উদ্বোধন করা হয়।

প্যাকেজটি মূলত জেন-জিদের জন্য চালু করা হয়েছে। যারা ১৯৯৭ সাল থেকে ২০১২ সালের মধ্যে জন্মগ্রহণ করেছেন, তারা এ প্যাকেজ পাবেন। বর্তমানে এ প্রজন্মের সদস্যদের বয়স ১২ থেকে ২৭ বছর।

জেন-জি নতুন প্যাকেজের মূল্য ১৫০ টাকা। তবে প্রথম ৩০ দিনে গ্রাহক মাত্র ১০০ টাকা দিয়ে প্যাকেজটি কিনতে পারবেন। এ প্যাকেজে রয়েছে বাজারের সবচেয়ে কমমূল্যে আনলিমিটেড মেয়াদে ডাটা ও বছর মেয়াদে বান্ডিল অফার সুবিধা।

এছাড়া আরও রয়েছে ১ সেকেন্ড পালস, সাশ্রয়ী ভয়েস, ট্যারিফ এবং চাকরিপ্রার্থীদের জন্য ১২ মাসের অল জবস প্রিমিয়াম মেম্বারশিপ সার্ভিসের ফ্রি সুবিধা।

জেন-জি নতুন গ্রাহক টেলিটক কাস্টমার কেয়ার থেকে সিম কিনতে পারবেন। এছাড়া গুগল প্লে-স্টোর থেকে মাই টেলিটক অ্যাপে নিবন্ধন করার মাধ্যমে বর্তমানে টেলিটক ব্যবহারকারীরা জেন-জি প্যাকেজের অফারগুলো গ্রহণ করতে পারবেন। পাশাপাশি ফিচার ফোন ব্যবহারকারীরা ইউএসএসডি কোড (*111#) ডায়াল করে এ সুবিধা নিতে পারবেন।

জেন-জি প্যাকেজ উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব ড. মো. মুশফিকুর রহমান, টেলিটক বাংলাদেশ লিমিটেডের পরিচালনা পরিষদের সদস্য ও ব্যবস্থাপনা পরিচালক নুরুল মাবুদ চৌধুরীসহ টেলিটকের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এএএইচ/এমকেআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।