বাক্কোর নতুন সভাপতি তানভীর ইব্রাহিম, সম্পাদক ফয়সাল আলিম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩০ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২৪

বিজনেস আউটসোর্সিং ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিংয়ের (বাক্কো) নেতৃত্ব পুনর্বিন্যস করা হয়েছে। সংগঠনটির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন অটোমেশন সল্যুশন বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তানভীর ইব্রাহিম।

গত ১২ সেপ্টেম্বর পারিবারিক কারণে সাবেক সভাপতি ডিজিকন টেকনোলজিস পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদ শরীফ পদত্যাগ করায় তার স্থলাভিষিক্ত হলেন তিনি।

অন্যদিকে শারীরিক অসুস্থতাজনিত কারণে গত ৮ সেপ্টেম্বর সদ্য সাবেক সাধারণ সম্পাদক ফিফোটেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তৌহিদ হোসেন পদত্যাগ করায় এ দায়িত্ব পেয়েছেন উইনটেল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আলিম।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাতে কার্যনির্বাহী কমিটির ১১০তম বৈঠকে দায়িত্ব পুনর্বিন্যাস করা হয়। রোববার (১৫ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিরত তথ্যানুযায়ী- ১২ সদস্যের এ কমিটিতে পরিচালক পদে আবারও একজন নারী সদস্যকে অন্তর্ভুক্ত করা হয়েছে। তিনি হলেন এ এস কে টেলিকম লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সায়মা শওকত। যুগ্ম-সাধারণ সম্পাদক থেকে সহ-সভাপতি হয়েছেন মাই আউটসোর্সিং লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক তানজরুল বাশার।

পরিচালক পদ থেকে স্কাইটেক সল্যুশনের ব্যবস্থাপনা পরিচালক মুসনাদ-ই আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। আগের মতো অর্থ সম্পাদক পদে রয়েছেন ইমপেল সার্ভিস অ্যান্ড সল্যুশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আমিনুল হক। সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট থেকে পরিচালক হয়েছেন টাইমন এএসএল কল সেন্টার লিমিটেডের আবুল খায়ের।

কমিটির বাকি পরিচলকরা হলেন- এনরাউট ইন্টারন্যাশনাল লিমিটেডের পরিচালক আবু দাউদ খান, নবেল আইটি সল্যুশনের ফজলুল হক, আয়েশা সার্ভিসের জায়েদ উদ্দিন আহমেদ ও মনস্টারল্যাব এন্টারপ্রাইজ সল্যুশনের মেহদী হাসান জুলফিকার।

এএএইচ/এমআইএইচএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।