একবার পুরো চার্জে ৪০ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:২৮ পিএম, ১০ সেপ্টেম্বর ২০২৪

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে রিয়েলমি অন্যতম। বিশেষ করে স্মার্টফোন, স্মার্টওয়াচ ও ইয়ারফোনের জন্য। এবার নতুন একটি ইয়ারবাড নিয়ে এলো সংস্থাটি। রিয়েলমি বাডস এন১ নতুন নতুন অনেক ফিচারের সঙ্গে এসেছে।

একটি ইন-ইয়ার ডিজাইন রয়েছে রিয়েলমি বাডস এন১ মডেলে। এই ইয়ারবাডসের সঙ্গে থাকবে আয়তাকার চার্জিং কেস। হাল্কা সবুজ রঙে হবে এই চার্জিং কেস। একটি ইন-ইয়ার ডিজাইন থাকতে চলেছে রিয়েলমি বাডস এন১ মডেলে।

সিলিকন টিপস এবং রাউন্ডেড স্টেমও দেখা যাবে এই ইয়ারবাডসে। প্রতিটি ইয়ারবাডসের স্টেমের নিচের অংশে থাকবে চার্জিং কানেক্টর। আর চার্জিং কেসের নিচের অংশে রয়েছে এলইডি চার্জিং ইন্ডিকেটর লাইট। সংস্থার দাবি, একবার পুরো চার্জ হলে কেসসহ ৪০ ঘণ্টা ব্যাটারি সাপোর্ট পাবেন।

১২.৪ মিলিমিটারের ডায়নামিক বাস ড্রাইভার্স থাকতে চলেছে রিয়েলমি বাডস এন১ ইয়ারবাডসে। ইউজারদের ২৬০ ডিগ্রি স্প্যাশিয়াল অডিও এক্সপিরিয়েন্স দেবে এই ইয়ারবাডস, এমনটাই দাবি রিয়েলমি সংস্থার।

এই ট্রু ওয়্যারলেস স্টিরিও ইয়ারফোনে ৪৬ ডেসিবেল পর্যন্ত হাইব্রিড নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট রয়েছে। এটি একটি ডাস্ট অ্যান্ড স্প্ল্যাশ রেজিসট্যান্ট ডিভাইস। অর্থাৎ ধুলা এবং পানিতে সহজে নষ্ট হবে না। খুব শিগগির বাজারে পাবেন এই ইয়ারবাডটি। রিয়েলমির অফিশিয়াল ওয়েবসাইট থেকেই অর্ডার করা যাবে ইয়ারবাডটি।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।