টাচ কন্ট্রোল সাপোর্ট পাবেন এই ইয়ারবাডে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৯ আগস্ট ২০২৪

প্রায় প্রতিটি ছোট বড় গ্যাজেট নির্মাতা সংস্থাগুলো একের পর এক ইয়ারবাড আনছে বাজারে। যেগুলোতে দেওয়া হচ্ছে অসংখ্য নতুন নতুন ফিচার। এবার জনপ্রিয় ব্র্যান্ড ওয়ানপ্লাস নিয়ে এলো তাদের ওয়ানপ্লাস বাডস প্রো ৩ ইয়ারবাড।

ইয়ারবাডটি একটি দ্বৈত ড্রাইভার সেটআপ দিয়ে সজ্জিত, যা একটি ১১ মিমি উফার এবং একটি ৬ মিমি টুইটার সমন্বিত। কোম্পানির মতে ইয়ারবাডগুলো দ্বৈত ডিএসি-এর সঙ্গে যুক্ত। এটি ইয়ারফোনের সাউন্ড কোয়ালিটি উন্নত করবে।

ওয়ানপ্লাস বাডস প্রো ৩ ট্রু ওয়্যারলেস হেডসেটটিতে মৃদু, মাঝারি এবং সর্বাধিক মোড সহ ৫০ ডেসিবেল পর্যন্ত অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন ফিচারের সাপোর্ট পাওয়া যাবে। একটি অতিরিক্ত স্মার্ট এএনসি মোডও দেওয়া হয়েছে। অর্থাৎ ইয়ারবাড দিয়ে আপনি কলে কথা বলেন কিংবা গান শোনেন আশপাশের কোনো শব্দ আসবে না কানে। এমনকি অপরজন বাইরের শব্দ শুনতে পাবেন না।

গুগল ফাস্ট পেয়ারিং ফিচারের সাপোর্টও রয়েছে ওয়ানপ্লাসের নতুন ইয়ারবাডসে। এর সাহায্যে আধুনিক অ্যান্ড্রয়েড স্মার্টফোনে সহজে সংযুক্ত করা যাবে ওয়ানপ্লাস বাডস প্রো ৩ইয়ারবাডস। এতে ৯০এমএস কম লেটেন্সি গেম মোড রয়েছে, সঙ্গে ব্লুটুথ ৫.৪ এর মাধ্যমে ডুয়াল-ডিভাইস সংযোগের জন্য সমর্থন রয়েছে।

ট্রু ওয়্যারলেস স্টেরিও হেডসেটটি নন-ওয়ানপ্লাস ডিভাইসে হেয়মেলোডি অ্যাপের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যা ব্যবহারকারীদের এএনসি মোড, ইকুয়ালাইজার সেটিংস, টাচ কন্ট্রোল কমান্ড এবং আরও অনেক সুবিধা দেয়।

একবার পুরো চার্জ দিলে চার্জিং কেসসহ ৪৩ ঘণ্টা পর্যন্ত চার্জ থাকবে এই ইয়ারবাডসে। আর চার্জিং কেস ছাড়া ১০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক সাপোর্ট পাওয়া যাবে ওয়ানপ্লাসের নতুন ইয়ারবাডসে। মাত্র ১০ মিনিটের চার্জে প্রায় ৫.৫ ঘণ্টা চালু থাকবে ইয়ারবাডস। চার্জিং কেসে রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট। ওয়্যারলেস চার্জিং ফিচারও রয়েছে এই ইয়ারবাডসে।

ইয়ারফোনগুলোতে ধুলা এবং পানি প্রতিরোধের জন্য একটি IP55 রেটিং রয়েছে। একটি ইয়ারফোনের আকার ৩৩.৬০ x ২১.১৫ x ২৫ মিমি এবং ওজন ৫.২৮ গ্রাম। প্লাস্টিক ইউনিবডি কেস ৬৪.৭০ x ৫২.৪৫ x ২৫.৭৫ মিমি আকারের এবং ইয়ারফোন কেসিংসহ ওজন ৬১.৩৮ গ্রাম। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ইয়ারবাডটি।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।