এক চার্জে ৪৩ ঘণ্টা গান শোনা যাবে এই ইয়ারবাডে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ২১ আগস্ট ২০২৪
ছবি: সংগৃহীত

ওয়ানপ্লাস, জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা। স্মার্টফোনের পাশাপাশি একের পর এক ইয়ারবাড, স্মার্টওয়াচ আনছে বাজারে।নতুন একটি ইয়ারবাড আনলো বাজারে। ট্রু ওয়্যারলেস স্টেরিও হেডসেটটি সিলিকন এবং একটি নুড়ি-আকৃতির বাড, চামড়ার প্যাটার্নযুক্ত প্লাস্টিকের চার্জিং কেসসহ এসেছে।

ওয়ানপ্লাস বাডস প্রো ৩ একটি দ্বৈত ড্রাইভার সেটআপ দিয়ে সজ্জিত, যা একটি ১১ মিমি উফার এবং একটি ৬ মিমি টুইটার সমন্বিত। কোম্পানির মতে ইয়ারবাডগুলো দ্বৈত ডিএসি-এর সঙ্গে যুক্ত। এটি ইয়ারফোনের সাউন্ড কোয়ালিটি উন্নত করবে।

ওয়ানপ্লাস বাডস প্রো ৩ ট্রু ওয়্যারলেস হেডসেটটিতে মৃদু, মাঝারি এবং সর্বাধিক মোড সহ ৫০ডিবি এএনসি পর্যন্ত সমর্থন দেবে।একটি অতিরিক্ত স্মার্ট এএনসি মোডও দেওয়া হয়েছে। অর্থাৎ ইয়ারবাড দিয়ে আপনি কলে কথা বলেন কিংবা গান শোনেন আশপাশের কোনো শব্দ আসবে না কানে। এমনকি অপরজন বাইরের শব্দ শুনতে পাবেন না।

ট্রু ওয়্যারলেস স্টেরিও হেডসেটটি নন-ওয়ানপ্লাস ডিভাইসে হেয়মেলোডি অ্যাপের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যা ব্যবহারকারীদের এএনসি মোড, ইকুয়ালাইজার সেটিংস, টাচ কন্ট্রোল কমান্ড এবং আরও অনেক সুবিধা দেয়।

ইয়ারবাডটিতে ৯০এমএস কম লেটেন্সি গেম মোড রয়েছে, সঙ্গে ব্লুটুথ ৫.৪ এর মাধ্যমে ডুয়াল-ডিভাইস সংযোগের জন্য সমর্থন রয়েছে। এটি গুগল ফাস্ট পেয়ার ব্যবহার করে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের সঙ্গে যুক্ত করা যেতে পারে। ইয়ারফোনগুলোতে ধুলা এবং পানি প্রতিরোধের জন্য একটি IP55 রেটিং রয়েছে।

সংস্থার দাবি, ৪৩ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ দিতে পারে ইয়ারবাডগুলো। চার্জিং কেসটিতে চার্জ করার জন্য একটি ইউএসবি টাইপ-সি পোর্ট রয়েছে, তবে এটি ওয়্যারলেস চার্জিংকে সমর্থন করে। ১০ মিনিটের একটি দ্রুত চার্জ ৫.৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক প্রদান করবে।

একটি ইয়ারফোনের আকার ৩৩.৬০ x ২১.১৫ x ২৫ মিমি এবং ওজন ৫.২৮ গ্রাম। প্লাস্টিক ইউনিবডি কেস ৬৪.৭০ x ৫২.৪৫ x ২৫.৭৫ মিমি আকারের এবং ইয়ারফোন কেসিংসহ ওজন ৬১.৩৮ গ্রাম। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে ইয়ারবাডটি।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।