এআই ফিচার পাবেন ওয়ানপ্লাসের নতুন ইয়ারবাডে

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৪:১৩ পিএম, ০৬ আগস্ট ২০২৪

বর্তমানে জনপ্রিয় যে কয়েকটি গ্যজেট ব্র্যান্ড আছে তার মধ্যে ওয়ানপ্লাস অন্যতম। এবার নতুন আরেকটি ইয়ারবাড আনলো সংস্থা। ওয়ানপ্লাসের স্বচ্ছ কেসের ইয়ারবাড বেশ জনপ্রিয় হয়েছিল। এবার যে নতুন ইয়ারবাড আনছে সংস্থা সেখানে এআই ফিচার যুক্ত করেছে। এর স্টেম তিনবার টিপে এটিকে টগল করতে পারবেন।

ওয়ানপ্লাস বাডস ৩-এ পাওয়া যাবে এআই নানান সুবিধা। এতে একটি ১০.৪এমএম কম্পোজিট ডায়াফ্রাম বেস ইউনিট রয়েছে, যা স্পষ্ট শব্দ এবং গভীর খাদ সরবরাহ করে। এটিতে ৪৯ ডেসিবেল সক্রিয় নয়েজ ক্যান্সেলেশন সহ একটি থ্রি-মাইক্রোফোন এআই সিস্টেম রয়েছে।

ইয়ারবাডটি ৯৬কেহার্জ স্যাম্পলিং রেট এবং ১এমবিপিএস বেতার গতিতে উচ্চ মানের অডিও ট্রান্সমিশন সরবরাহ করে। এগুলো বিশেষ ভাবে গেমিংয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি কাস্টম গেম সাউন্ড ইফেক্ট, নতুন সাউন্ড ফিল্ড এক্সপেনশন, থ্রিডি স্থানিক সাউন্ড ইফেক্ট এবং ৯৪এমএস কম লেটেন্সি ইমারসিভ ইন গেম সাউন্ড সক্ষম করে।

ওয়ানপ্লাস বাডস ৩ কোন শব্দ বাতিল ছাড়াই ৪৪ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। এছাড়াও এটি ১০10 মিনিটের দ্রুত চার্জে ৭ ঘণ্টা পর্যন্ত ব্যবহার করা যেতে পারে। এটি ব্লুটুথ ৫.৩ সংযোগে সমর্থন করবে। ইয়ারবাডগুলোকে ধুলা এবং পানি থেকে সুরক্ষিত রাখতে কোম্পানি একটি IP55 রেটিং দিয়েছে।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।