ইউটিউবে সবচেয়ে বেশিবার দেখা হয়েছে যে ভিডিও

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ২৯ এপ্রিল ২০২৪

বিশ্বের জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ইউটিউব। সারাদিন বিভিন্ন নাটক, সিনেমা দেখে কাটাচ্ছেন। আবার অনেকে ইউটিউবে চ্যানেল খুলে আয় করছেন লাখ লাখ টাকা। বিভিন্ন বয়সের মানুষের মধ্যে ইউটিউবার হওয়ার একটা ঝোঁক তৈরি হয়েছে। অন্যান্য পেশার মতোই ইউটিউবারও এখন একটি লাভজনক পেশা।

জানেন কি? এখন পর্যন্ত ইউটিউবে কোন ভিডিওটি সবচেয়ে বেশি মানুষ দেখেছেন, শুনলে অবাক হয়ে যাবেন। বেবি শার্ক ড্যান্স ইউটিউবে সবচেয়ে বেশি ভিউ নিয়ে এক নম্বরে রয়েছে।

২০১৬ সালের ১৭ জুন পিংকফং বেবি শার্ক দ্বারা আপলোড করা হয়েছিল ভিডিওটি। এই ভিডিওটির ভিউজ ১৩.১৮ বিলিয়ন। এটি একটি ছোটদের গান, শিশুদের বেশ পছন্দের গানের ভিউজ সবচেয়ে বেশি।

একদল লাল-নীল পুঁচকে হাঙরের দল ইউটিউবে বাজিমাৎ করেছে। পৃথিবীর লাখ লাখ কনটেন্ট বা ভিডিওয়ের মধ্যে দক্ষিণ কোরিয়ার শিশুরাই নিজেদের শ্রেষ্ঠত্ব প্রকাশ করেছে এতে। ইউটিউবের ইতিহাসে সর্বাধিক হিট ভিডিওর তালিকায় রয়েছে তাদের গানের ভিডিও। বেবি শার্ক। ইউটিউব দুনিয়ায় তোলপাড় করে দিয়েছে তারা। এমনকি গিনেস বুক অব রেকর্ডসেও জায়গা করে নিয়েছে ভিডিওটি।

একটা শিশুদের ভিডিও, তাতে এমন কী আছে যে যার নেশায় মেতেছেন বাচ্চাদের বাবা-মা আর শিক্ষক-শিক্ষিকারাও? আসলে এই ভিডিও গানের তালটি বেশ দ্রুত লয়ের যেটা শুনতে দারুণ লাগে। তার সঙ্গে রয়েছে রঙ-বেরঙের শার্ক বা হাঙরদের মাতামাতি। অর্থাৎ এই ভিডিওকে এক কথায় বলা যায় দেখতে-শুনতে বেশ মজা লাগে।

সূত্র: লাইভমিন্ট

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।