১০ মিনিটের চার্জে ১৩০ ঘণ্টা চলবে নেকব্যান্ড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১৯ অক্টোবর ২০২৩

স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা বোল্ট বেশ জনপ্রিয়। এবার একসঙ্গে একটি নেকব্যান্ড ও ইয়ারবাড আনলো সংস্থাটি। কার্ভ বাডস প্রো এবং কার্ভ ম্যাক্স নেকব্যান্ডটি মাত্র ১০ মিনিটের চার্জে ১৩০ ঘণ্টা টানা ব্যবহার করা যাবে। এছাড়া অন্যান্য ইয়ারবাড ও নেকব্যান্ডের মতো এতেও অসংখ্য ফিচার রয়েছে।

কার্ভ বাডস প্রো ইয়ারবাডটির লুকের দিকে বিশেষ নজর দিয়েছে কোম্পানিটি। এতে একটি প্রিমিয়াম ফিনিশ রয়েছে। এতে আপনি একটি গেমিং মোড পাবেন, যা ৪০ এমএস লেটেন্সি অফার করে। কার্ভ বাডস প্রো IPX5 পানি প্রতিরোধী, যা যে কোনো গেমিং সেশন সাপোর্ট করে। বোল্ট কার্ভ ম্যাক্সে থাকছে ৫০ এমএস গেমিং মোড।

আরও পড়ুন: সহজে ইয়ারবাড পরিষ্কার করবেন যেভাবে 

ইয়ারবাড ও নেকব্যান্ডটিতে জিন মোড এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ইএনজি প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে, ডিভাইসটিতে ভালো মিউজিক প্লেব্যাক সাপোর্ট করে। নেকব্যান্ডে IPX5 ওয়াটার রেজিস্ট্যান্স, ডুয়াল ডিভাইস কানেক্টিভিটি এবং ফাস্ট চার্জিং অপশন রয়েছে।

মাত্র ১০ মিনিটের চার্জিং ইয়ারবাড ও নেকব্যান্ড দু’টি ১৩০ মিনিট ব্যবহার করতে পারবেন। এটিতে ব্লুটুথ ৫.৩ বৈশিষ্ট্য রয়েছে। এতে দেওয়া হয়েছে টাচ কন্ট্রোল। তিনটি আকর্ষণীয় রং থেকে বেছে নিতে পারেন: নটিক্যাল ব্ল্যাক, হোয়াইট ওয়েভ এবং বিচ রোজ।একটি ইউএসবি টাইপ-সি চার্জিং পোর্টে চার্জ দিতে পারবেন ইয়ারবাড ও নেকব্যান্ড দু’টি।

ভারতে বোল্ট কার্ভ বাডস প্রো-এর দাম ১ হাজার ৭৯৯ রুপি। বোল্ট কার্ভ ম্যাক্স মাত্র ১ হাজার ২৯৯ রুপি। ই-কমার্স প্ল্যাটফর্ম অ্যামাজন ও বোল্টঅডিও ওয়েবসাইট থেকে কিনতে পারবেন ইয়ারবাড ও নেকব্যান্ড দু’টি।

সূত্র: গিজমো চায়না

কেএসকে/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।