আকর্ষণীয় ছাড়ে পাওয়া যাচ্ছে ‘অপো’র দুটি স্মার্টফোন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ২৮ আগস্ট ২০২২

ক্রেতাদের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে অপো বাংলাদেশ। এখন অপো এ৫৪ ফোনটি মাত্র ১৯ হাজার ৯৯০ টাকায় (পূর্বমূল্য ২২ হাজার ৯৯০ টাকা) ও অপো এ৯৫ ফোনটি ২৫ হাজার ৯৯০ টাকায় (পূর্বমূল্য ২৭ হাজার ৯৯০ টাকা) কিনতে পারবেন ক্রেতারা।

অপো এ৫৪ ডিভাইসটিতে রয়েছে ২.৩ গিগাহার্জের অক্টা-কোর প্রসেসর ও পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি, যার সাহায্যে ব্যবহারকারীরা চার্জ নিয়ে কোনো রকম চিন্তা ছাড়াই ভিডিও স্ট্রিমিং করতে পারবেন। এছাড়া অ্যাপ স্টোর করা, ভিডিও উপভোগ করা একই সঙ্গে বিভিন্ন অ্যাপ চালানোর ক্ষেত্রে ব্যবহারকারীদের নিরবচ্ছিন্ন অভিজ্ঞতা দিতে ফোনটিতে রয়েছে ছয় জিবি র্যাম ও ১২৮ জিবি রম।

ডিভাইসটিতে দ্রুত চার্জ দেওয়ার জন্য রয়েছে ১৮ ওয়াটের সি-টাইপ চার্জার। ডিভাইসটি স্টারি ব্লু ও ক্রিস্টাল ব্ল্যাক এই দুটি প্রিমিয়াম রঙের ব্যাক কাভারে পাওয়া যাচ্ছে। ০.২ মিলিমিটার পাতলা মিডফ্রেমের থ্রিডি-বডির কারণে স্মার্টফোনটি ব্যবহার করার সময় আরামদায়ক অনুভূতি তৈরি হবে।

অপো এ৯৫ স্মার্টফোনে রয়েছে পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি ও ৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি, যার সাহায্যে ব্যবহারকারীরা নিশ্চিন্তে দীর্ঘ সময় ধরে ফোন ব্যবহার করতে এবং দ্রুত চার্জ দিতে পারবেন। স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬২ এসওসি প্রসেসর সঙ্গে আট জিবি র্যাম, যার ফলে ব্যবহারকারীরা খুব সহজেই মাল্টিটাস্কিং করতে পারবেন। এছাড়া পর্যাপ্ত স্টোরেজ ও স্মুথ পারফরম্যান্স নিশ্চিত করতে ডিভাইসটিতে রয়েছে র্যাম সম্প্রসারণ প্রযুক্তি। এই প্রযুক্তির মাধ্যমে পাঁচ জিবি পর্যন্ত অব্যবহৃত রম স্টোরেজ র্যাম হিসেবে ব্যবহার করা যাবে। এই ফোনে আরও আছে ৪৮ মেগাপিক্সেলের ত্রিপল ক্যামেরা সেটআপ।

একই সঙ্গে সেলফি এবং ভিডিও কলে কথা বলার অভিজ্ঞতাকে দুর্দান্ত করতে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। ফোনটি গ্লোয়িং রেইনবো সিলভার ও গ্লোয়িং স্ট্যারি ব্ল্যাক এই দু’টি রঙে পাওয়া যাচ্ছে। ম্যাট টেক্সচারের গ্লসি ফিনিশিং এই ফোনের ডিজাইনকে করেছে আরও মনোমুগ্ধকর।

অপো বাংলাদেশ অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটের ব্র্যান্ড ম্যানেজার লিউ ফেং বলেন, ‘একটি ব্র্যান্ড হিসেবে অপো সবসময়ই তার গ্রাহকদের প্রয়োজন ও পছন্দকে অগ্রাধিকার দিয়ে আসছে। ব্যবহারকারীরা যেন আরও সাশ্রয়ী মূল্যে আমাদের প্রিমিয়াম স্মার্টফোনগুলো কিনতে পারেন, সেজন্য আমরা অপো এ৫৪ ও অপো এ৯৫ ফোনগুলোর দাম কমিয়েছি। এমনকি আগামী দিনেও আমরা গ্রাহকদের সুবিধা গুরুত্ব সহকারে বিবেচনা করবো।’

স্মার্টফোন ব্যবহারকারীরা সারাদেশে অবস্থিত অপো’র সব অফিসিয়াল আউটলেট থেকে ছাড়মূল্যে এই দুটি ফোন কিনতে পারবেন।

জেএস/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।