গ্লোবাল ব্র্যান্ডের সাইবার গেমিং প্রতিযোগিতা অনুষ্ঠিত


প্রকাশিত: ০২:১২ পিএম, ২৭ জানুয়ারি ২০১৬

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে টাঙ্গাইলের মির্জাপুর ক্যাডেট কলেজ ও সিটি আইটি ফেয়ার ২০১৬ এ অনুষ্ঠিত হয়েছে ‘গ্লোবাল ব্র্যান্ড সাইবার গেমস ২০১৬’ গেমিং প্রতিযোগিতা। ১৪ জানুয়ারি থেকে ৩ দিনব্যাপি মির্জাপুর ক্যাডেট কলেজে ‘ফিফা ১৫’ এবং ১৮ জানুয়ারি ২০১৬ থেকে ৭ দিন ব্যাপি আইডিবি ভবনে গেম খেলায় আসুস ব্র্যান্ডের গেমিং পিসিগুলোতে প্রতিযোগীরা একে অপরের সঙ্গে প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

‘ফিফা ১৬’ গেম খেলায় অংশগ্রহণ করে ৩৫ জন প্রতিযোগী এবং এর প্রথম পুরস্কার হিসেবে ছিল ৮ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৪ হাজার টাকা, তৃতীয় পুরস্কার ২ হাজার টাকা।

‘ডটা ২’ গেম খেলায় অংশগ্রহণ করে ৮টি প্রতিযোগী গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য এবং এর প্রথম পুরস্কার হিসেবে ছিল ১০ হাজার টাকা, দ্বিতীয় পুরস্কার ৭ হাজার টাকা ।

‘কল অফ ডিউটি’ গেম খেলায় অংশগ্রহণ করে ১২টি প্রতিযোগী গ্রুপ যেখানে প্রতি গ্রুপে ছিল ৫ জন করে সদস্য। প্রথম পুরস্কার হিসেবে ছিল ১৫ হাজার টাকা এবং দ্বিতীয় পুরস্কার ১০ হাজার টাকা।

প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত ছিল এবং গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ গেমারদের কাছ থেকে আশানুরূপ সাড়া পেয়েছেন বলে জানান। ভবিষ্যতেও এ ধরনের গেমিং প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে আশা ব্যক্ত করেন গ্লোবাল ব্র্যান্ড কর্তৃপক্ষ।

আরএম/এসএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।