দ্বিতীয় দিনে চলছে স্মার্টফোন ও ট্যাব মেলা


প্রকাশিত: ০৮:৩৩ এএম, ০৮ জানুয়ারি ২০১৬
ছবি : রবিউল ইসলাম পলাশ

দর্শনার্থী ও প্রযুক্তিপ্রেমীদের সমাগমে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার দ্বিতীয় দিনের মত চলছে স্মার্টফোন ও ট্যাবের মেলা। সময়ের সঙ্গে ক্রেতা-দর্শনার্থীদের উপস্থিতি বাড়ছে।

মেলা ঘুরে দেখা যায়, মেলায় আগত দর্শনার্থীরা বিভিন্ন ধরনের প্রযুক্তিপণ্য কেনাকাটা করছেন। অনেকেই হ্রাসকৃত মূল্যের মোবাইল ফোন, ট্যাব, ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের ডিভাইস কিনছেন। আবার কেউ কেউ মনের আনন্দে ঘুরে ঘুরে দেখছেন পছন্দের পণ্য সামগ্রী।  

ধানমন্ডি থেকে মেলায় এসে স্মার্টফোন কিনেছেন অনিক ইকবাল। তিনি জাগো নিউজকে বলেন, অনেকদিন ধরেই একটি স্মার্টফোন কিনবো বলে পরিকল্পনা করছিলাম, কিন্তু সময়ের অভাবে কেনা হচ্ছিল না। আজ কিনলাম। মূল্যছাড়ও পেয়েছি।

১০ শতাংশ ছাড়ে পছন্দের ফোন কিনতে পেরে যারপনাই খুশি রুহুল আমিন। তিনি জাগো নিউজকে বলেন, ১০ শতাংশ ছাড়ে মেলায় স্মার্টফোন কিনতে পারলাম। আশা করছি এর সার্ভিসও খুব ভালো পাবো।

Mala

উল্লেখ্য, তিন দিনব্যাপী এ মেলায় নতুন সব প্রযুক্তিপণ্য নিয়ে হাজির হয়েছে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান, সেরা ও জনপ্রিয় ব্র্যান্ডগুলো। মেলা উপলক্ষে বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো।

মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত খোলা রয়েছে। মেলায় টিকিটের মূল্য ২০ টাকা। মেলায় দর্শনার্থীদেরকে একটি করে ঝকঝকে নতুন বছরের পকেট ক্যালেন্ডার বিনামূল্যে দিচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন পোর্টাল জাগোনিউজ২৪.কম।

এআরএস/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।