জাগো নিউজের ৫০ হাজার বন্ধু


প্রকাশিত: ১১:৫৯ এএম, ০৯ নভেম্বর ২০১৪

জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জাগোনিউজের বন্ধু ৫০ হাজার ছাড়িয়ে গেলো। জাগোনিউজ পরিবার আনন্দিত, অভিভূত। আনুষ্ঠানিক যাত্রা ও পুরোটিম কাজ শুরুর আগেই এই মাইল ফলক ছুয়েছে জাগোনিউজ২৪.কম। জাগোনিউজ পরিবারের পক্ষ থেকে আমরা সকল বন্ধুদের কাছে কৃতজ্ঞ। আপনাদের ভালোলাগাকে সঙ্গী করে আকাশ ছুঁতে চাই আমরা।

সেটিও সম্ভবও। এত অল্প দিনেই রেকর্ড সংখ্যক বন্ধুর পরিবার! কেন পারবো না? পারতেই হবে। ৫০ হাজার, লাখ পেরিয়ে অগণিত বন্ধু আর পাঠক থাকবে জাগোনিউজের সঙ্গে।

একদল তরুণ মেধাবী সংবাদকর্মীর পরিবার জাগোনিউজ। সময়ের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে যারা আপনার সংবাদ জানার আগ্রহ মেটাতে সদা জাগ্রত রয়েছে।

বস্তু নির্ভর, নিরপেক্ষ এবং নৈতিক সাংবাদিকতাই আমাদের আদর্শ। পেশাদারিত্ব আমাদের শক্তি। আপনাকে জাতীয়, রাজনীতি, অর্থনীতি, শিক্ষা, স্বাস্থ্য, আন্তজার্তিক সব ধরনের খবরের আপডেট দিতে চাই সবার আগে। খেলার মাঠের তরজাতা খবর। বাদ যাবে না বিনোদন অঙ্গনের কথাও।

পাঠক, আমরা জানি, পথটি কঠিন। তবুও আপনাদের সঙ্গে নিয়ে পাড়ি দিতে চাই কঠিন পথ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।