বাজারে এলো এক কালিতে ছয় হাজার পৃষ্ঠা মুদ্রণের প্রিন্টার


প্রকাশিত: ১২:৪৭ পিএম, ১৬ নভেম্বর ২০১৫

জাপানের লেজার এবং ইঙ্কজেট নির্মাতা প্রতিষ্ঠান ব্রাদার ইন্ডাস্ট্রিজের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড বাজারে নিয়ে এলো আধুনিক ছয়টি প্রিন্টার।  এসব প্রিন্টারে কালি খরচ খুবই কম এবং এক রিফিলে ছয় হাজার পৃষ্ঠা পর্যন্ত প্রিন্ট নেয়া সম্ভব।

সোমবার রাজধানীর পান্থপথের একটি হোটেলে সংবাদ সম্মেলনে এই তথ্য জানায় প্রস্তুতকারী ও পরিবেশক কোম্পানির কর্মকর্তারা ।
 
সংবাদ সম্মেলনে ব্রাদার প্রিন্টারের সহকারী ব্যবস্থাপনা পরিচালক গোলাম সারোয়ার বলেন, তিন ধরণের ছয়টি নতুন প্রিন্টার এনেছে গ্লোবাল ব্র্যান্ড লিমিটেড। লেজার, ইঙ্কজেট, লেভেল প্রিন্টার এই তিন ধরণের প্রিন্টারের মডেলগুলো হলো  DCP -T300, DCP-T700W, DCP- 1510, DCP - 1610W, MFC-1815, ADS-1600W, ADS-2100 Ges PT-9700।

প্রতিষ্ঠানটি প্রিন্টারগুলোতে তিন বছরের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।তবে শর্ত থাকে যে, জেনুইন রিফিল বা যন্ত্রাংশ ব্যবহার করতে হবে।  বাংলাদেশে একমাত্র গ্লোবাল লিমিটেডই প্রথম যারা প্রিন্টারে দীর্ঘ দিনের বিক্রয়োত্তর সেবা দিচ্ছে।

তিনি বলেন, কমপ্যাক্ট কনসেপ্ট নামে দুইটি প্রিন্টার বাজারে নিয়ে এসেছি আমরা। যা দিয়ে একসাথে প্রিন্ট,স্ক্যান,ফ্যাক্স করা যাবে। ছোট ছোট অফিসগুলোতে এই ধরণের এক প্রিন্টারে পুরো অফিস চলবে।

তিনি আরো বলেন, অফিসের টেবিলের জায়গা সংকুলানের কথা চিন্তা করে এইসব প্রিন্টার বানানো হয়েছে। ওইসব প্রিন্টারের রিফিলও পাওয়া যাবে সাশ্রয়ী মূল্যে। সাদা কালো রিফিলের দাম সাতশ টাকা আর কালার প্রিন্টে প্রতিটি কালারের মূল্য ৬২৫ টাকা।
 
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গ্লোবাল ব্র্যান্ডের সহকারী ব্যবস্থাপক সমীর কুমার দাস, জেনারেল ম্যানেজার কামরুজ্জামান, ব্র্যান্ড কমিউনিকেশনের প্রধান সেলিম আহমদ বাদলসহ অন্যান্য কর্মকর্তারা।

আরএম/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।