সিম্ফনির নতুন স্মার্টফোন বাজারে


প্রকাশিত: ০২:৫৩ এএম, ১১ নভেম্বর ২০১৫

বাংলাদেশের শীর্ষ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এসেছে নতুন স্মার্টফোন-এইচ ২৫০। নতুন ডিজাইন এবং ব্যতিক্রম ডিসপ্লের এই স্মার্টফোনটির উভয় পাশে ব্যবহার করা হয়েছে আশাহী এনহ্যান্সড গ্লাস ।
 
৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে এবং ৬৪ বিট, ১.৩ গিগা হার্জ এর কোয়াড কোর প্রসেসর ও ২ জিবি ডিডিআর থ্রী র্যাম এর কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে সাবলীল গতিতে এবং অ্যাপস চলবে অনেক দ্রুত।

বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি। মীরাভিশন টেকনোলজির কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক, ছবি , ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস, টেক্সট সব ফুটে ওঠবে আরও অসাধারণভাবে ।

হাইব্রিড ডুয়াল সিম এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক । এর এক্সপান্ডেবল মেমোরী ৩২ জিবি পর্যন্ত। এতে আরও থাকছে পপ আপ ভিডিও প্লেয়ার। ২৩৫০ এম এ এইচ এর লি পলিমার ব্যাটারি এর সাথে থাকছে এ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম ।

এই হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক এন্টিডাস্ট রিসিভার সিস্টেম যার কারণে ফোনের রিসিভার ধুলো বালি  ঢুকবে না এর কারণে কথা শোনা যাবে অনেক স্পষ্ট। আজ থেকে সিম্ফনির সকল আউটলেটে এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে। সেটটির দাম ধরা হয়েছে মাত্র ১০, ৯৯০ টাকা।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।