রাজবাড়ীতে ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন


প্রকাশিত: ০৯:৩০ এএম, ১৮ অক্টোবর ২০১৫

তরুণ প্রজন্মকে আধুনিক ও ডিজিটাল শিক্ষায় আলোকিত করার জন্য রাজবাড়ীতে ওয়েক আপ আইসিটি একাডেমির উদ্বোধন করা হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে রাজবাড়ী সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ড. মুহাম্মদ জাফর ইকবাল এ একাডেমির উদ্বোধন করেন।

জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ইয়াসমিন হক, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. এম এ খালেক, বাংলাদেশ টেলিযোগাযোগ প্রাক্তন কমিশনার প্রকৌশলী এসএম মুনির আহম্মেদ, রাজবাড়ী সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী খান, লেখক ও গবেষক প্রফেসর মতিয়ার রহমান, জেলা শিক্ষা কর্মকর্তা সৈয়দ সিদ্দিকুর রহমান, জেলা মহিলা ক্লাবের সভানেত্রী আফরোজা ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর আক্তার বিউটি প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ওয়েক আপ আইসিটি একাডেমির চেয়ারম্যান ডা. এএনএম মোমেনজ্জামান ও ব্যবস্থাপনা পরিচালক অর্নব নেওয়াজ মাহমুদ হৃষিতসহ জেলার বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ।

অনুষ্ঠান শুরুর আগে ড. মুহাম্মদ জাফর ইকবাল ছাত্র-ছাত্রীদের বিজ্ঞান ও গণিত বিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

রুবেলুর রহমান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।