স্যামসাং গ্যালাক্সি জে ২ এখন বাংলাদেশের বাজারে


প্রকাশিত: ১২:০৩ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

জে সিরিজের নতুন সংযোজন গ্যালাক্সি জে ২ এখন বাংলাদেশে পাওয়া যাচ্ছে। স্যামসাং মোবাইল বাংলাদেশ জে সিরিজের নতুন সংযোজন, গ্যালাক্সি জে ২ এর সর্বাধুনিক কনটেন্ট রয়েছে সেটটিতে। স্যামসাং এক প্রেস বিজ্ঞতিতে এ তথ্য জানায়।

স্যামসাং এর দাবি, তরুণ প্রজন্মকে সবসময় কানেক্টেড রাখতে স্যামসাং হ্যান্ডসেটটিতে স্টাইল এবং পারফরমেন্স এর এক চমৎকার সমন্বয় ঘটিয়েছে। সাশ্রয়ী মূল্য ও আকর্ষণীয়  ডিজাইনের স্যামসাং গ্যালাক্সি জে ২ এর সেরা ফিচারগুলো গ্রাহকদের জীবনকে আনন্দময় করে তুলবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্যালাক্সি জে ২ এর ৫ এমপি রিয়ার এবং ২ এমপি ফ্রন্ট ক্যামেরাতে এফ ২.২ লেন্স এর ব্যবহার করা হয়েছে যা স্বল্প আলোতে উন্নত মানের ছবি তুলতে সাহায্য করবে। এছাড়াও এর  লেদার ফিনিশ্ড ৮.৪ মিলিমিটিার স্লিম ডিজাইন হ্যান্ডসেটটিকে  দিয়েছে একটি স্টাইলিশ লুক। ফোনটির ৪.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট ছবি এবং ভিডিওগুলোকে জীবন্ত করে তুলবে।

স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, স্যামসাং শুধুমাত্র ফোন নয় বরং লাইফস্টাইল সল্যুশন সৃষ্টি করছে। স্মার্টফোন যেহেতু বর্তমানে ব্যবহারকারীদের জীবনযাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে, তাই গ্রাহকরা স্মার্টফোন থেকে আরো বেশি কিছু আশা করে থাকে।

তিনি আরো বলেন, গ্যালাক্সি জে সিরিজ, বিশেষ করে গ্যালাক্সি জে ২, এর মাধ্যমে আমরা গ্রাহকদেরকে সেরা ফিচার ও স্টাইলিশ ডিজাইনের একটি ডিভাইস দিতে চাই।

আরএম/এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।