গ্রামীণফোন চালু করলো খাঁটি বাংলা মেসেঞ্জার কমোয়ো


প্রকাশিত: ০১:৪৩ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

বাংলা ভাষাভাষী তরুণদের আইএম অ্যাপের মাধ্যমে ভাষাগত সুবিধা দিতে গ্রামীণফোন চালু করলো খাঁটি বাংলা মেসেঞ্জার কমোয়ো। এতে ইন্টারফেস থেকে শুরু করে কনটেন্ট পর্যন্ত সবকিছুতেই রয়েছে বাংলার ছাপ। এই মেসেঞ্জার জীবন থেকে বিভিন্ন ইনসাইট নিয়ে ব্যতিক্রম স্টিকার সেট দিয়ে ডিজাইন করা হয়েছে। সম্ভাব্য সব উপায়েই বাঙালি তরুণদের জন্য মানানসই করে তৈরি হয়েছে কমোয়ো অ্যপ্লিকেশন।

রোববার গ্রামীণফোনের অভিভাবক টেলিনর ডিজিটাল ঢাকার এক হোটেলে বাংলাদেশি গ্রাহকদের জন্য বিশেষভাবে তৈরি করা এই ইনস্ট্যান্ট ম্যাসেজিং (আইএম) অ্যাপ কমোয়ো উদ্বোধন করে।

উদ্বোধনী অনুষ্ঠানে টেলিনর ডিজিটালের ভাইস প্রেসিডেন্ট ফ্রোডে ই ভেস্টনেস বলেন, ইন্টারনেটে হাজার হাজার অ্যাপ রয়েছে। কিন্তু এর মধ্যে বাংলাদেশি গ্রাহকদের জন্য উপযোগী অ্যাপ খুবই কম। বাংলাদেশি ব্যবহারকারীদের জন্য ইন্টারনেটকে আরও ফলপ্রসূভাবে এবং আনন্দময় করে তোলার জন্য আমাদের অক্লান্ত পরিশ্রমের ফসল কমোয়ো।

গ্রামীণফোনের জেনারেল ম্যানেজার ডিজিটাল অ্যান্ড ডিভাইস মোহাম্মদ মুনতাসির হোসেন বলেন, আমাদের সবার জন্য ইন্টারনেট নিশ্চিতকরণ প্রতিশ্রুতি পূরণে আমরা যৌথভাবে কমোয়োর সাথে কাজ করার ক্ষেত্রে উৎসাহিত বোধ করছি।

`সবার জন্য ইন্টারনেট` নিশ্চিতকরণ প্রয়াসের মাধ্যমে সবার জন্য ইন্টারনেটকে সহজে ব্যবহারযোগ্য ও সহজলভ্য করতে কাজ করা হচ্ছে বলে জানান তিনি।

আরএম/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।