নিরাপদ ইন্টারনেটের জন্য গ্রামীণফোনের গাইড বই


প্রকাশিত: ০৩:১৯ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৫

নিরাপদ ইন্টারনেটের জন্য গাইড বই প্রকাশ করেছে গ্রামীণফোন। শিশুরা কিভাবে নিরাপদ ইন্টারনেট ব্যবহার করবে সে বিষয়ে যাবতীয় দিক নির্দেশনা দেয়া আছে টেলিনর প্রকাশিত গাইড বইটিতে। বৃহস্পতিবার রাজধানীর আজিমপুর অগ্রণী স্কুল অ্যান্ড কলেজ মাঠে এক আলোচনা সভার মধ্যদিয়ে গাইড বইটির মোড়ক উন্মোচন করা হয়।

গ্রামীণফোন জানায়, এর ফলে বাবা-মা ও শিশুদের মধ্যে নিরাপদ ইন্টারনেট ব্যবহারে সচেতনতা তৈরী হবে। গ্রামীণফোন বাংলাদেশের প্রথম মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান যারা এমন ইন্টারনেট সচেতনতামূলক প্রচারণা চালাচ্ছে।

অগ্রণী স্কুল মাঠে নিরাপদ ইন্টারনেটের ওপর আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশ্ব সাহিত্য কেন্দ্রের চেয়ারম্যান অধ্যাপক ড. আবদুল্লাহ আবু সায়ীদ। অগ্রণী স্কুল ও কলেজের অধ্যক্ষ রিয়াজুজ্জামান ভূঁইয়া, ইউনিসেফের চাইল্ড প্রটেকশন স্পেশালিস্ট জামিলা আখতার, ব্র্যাকের কমিউনিকেশনস লিড রনি মির্জা এবং গ্রামীণফোনের কর্পোরেট রেসপন্সিবিলিটির প্রধান দেবাশিষ রায়। আলোচনা সভায় বক্তারা ইন্টারনেট বিষয়ে বাবা-মা ও শিশুদের করণীয় সর্ম্পকে আলোচনা করেন।  

আরএম/এএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।