সিম লাগাতেই শাওমি স্মার্টফোন বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৫ জুন ২০১৯

নতুন ফোনে সিমকার্ড লাগাতে গিয়ে হঠাৎ বিস্ফোরণ হলো শাওমি স্মার্টফোন। মঙ্গলবার (২৫ জুন) সকালে রাজধানীতে এমন ঘটনা ঘটেছে। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মোবাইলের ক্রেতা জাহাঙ্গীর কিরণ জাগো নিউজকে বলেন, সোমবার (২৪ জুন) রাতে বসুন্ধরা সিটির নিচতলার শাওমি শো-রুম থেকে রেডমি মডেলের একটি স্মার্টফোন কিনে বাসায় আনি। বিক্রেতার পরামর্শ অনুযায়ী তা চার্জ দেই। সকালে স্মার্টফোনটিতে সিমকার্ড লাগানোর জন্য পেছনের কেসিং খুলতেই ব্যাটারিতে ধোঁয়া দেখতে পাই।

তিনি আরও বলেন, ধোঁয়া দেখে স্মার্টফোনটি নিচে রেখে দেই। তখনই এতে বিস্ফোরণ হয় এবং আগুন ধরে যায়। মুহূর্তেই ঘর ধোঁয়ায় ছেয়ে যায়। আল্লাহর রহমতে বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছি।

এক বিবৃতিতে শাওমি জানিয়েছে, ‌‌‘বিষয়টির দ্রুত সমাধানের জন্য সংশ্লিষ্ট ব্যক্তির সাথে যোগাযোগ করে সমাধানের ব্যবস্থা করেছি। পণ্য, সেবা ও কাজের মাধ্যমে গ্রাহকদের সন্তুষ্ট করতে এবং সেরা অভিজ্ঞতা নিশ্চিত করার চেষ্টা করে শাওমি।’

এআর/এএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।