বাজারে সিম্ফনির নতুন স্মার্টফোন ‘স্টুডিও ৫০’


প্রকাশিত: ০৯:২৫ এএম, ০৪ সেপ্টেম্বর ২০১৫

দেশের অন্যতম হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন ‘স্টুডিও ৫০’। ৩০০০ এমএএইচ ব্যাটারি ক্ষমতার হ্যান্ডসেটটিতে রয়েছে ৬ ইঞ্চির কিউএইচডি আইপিএস ডিসপ্লে। অপারেটিং সিস্টেমে রয়েছে অ্যান্ড্রয়েডের ললিপপ ৫.০ ভার্সন। আরো রয়েছে  ৮ মেগাপিক্সেল ব্যাক এবং ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হ্যান্ডসেটটি ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর ও ১ জিবি র‌্যাম যুক্ত, ফলে ব্যবহারকারীরা সম্পূর্ণ উচ্চমানের ভিডিও উপভোগের পাশাপাশি অ্যাপস চালাতে পারবেন দ্রুততার সাথে। মেইল ৪০০-এমপি-২ জিপিইউ বৈশিষ্ট্য থাকায় গেমাররা ইচ্ছেমতো গেমস খেলতে পারবে।

ফোনটিকে সহজে ব্যবহার করার জন্য এতে রয়েছে স্মার্ট জিস্টার। যার মাধ্যমে এই বড় ডিভাইস টিকে এক হাতে ব্যবহার করা অনেক সহজ হবে। স্ক্রীন অফ থাকা অবস্থায় ফোনের বিভিন্ন অ্যাপ্লিকেশন ওপেন করা যায় মাল্টি জিস্টার সেটিংস এর মাধ্যমে।

এতে আরো আছে ৮ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং গান। এই হ্যান্ডসেটটির বাজার মূল্য মাত্র ৯৪৯০ টাকা।  

এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।