গ্রামীণফোনে ফেসবুক ফ্রি


প্রকাশিত: ১২:৫৪ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোনের গ্রাহকরা রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বিনামূল্যে ফেসবুক ব্রাউজ করতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর‌্যন্ত এই অফার চলবে। এর জন্য কোনো রেজিস্ট্রেশন করতে হবে না। তবে এক্ষেত্রে গ্রামীণফোনের যে কোনো একটি প্যাকেজ কিনতে হবে।

রোববার বিকেল ৪টায় রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন গ্রামীণফোনের সিএমও অ্যালান বঙ্কে।

তিনি বলেন, গ্রামীণফোন পাঁচ কোটি গ্রাহক অর্জনের পথে এগিয়ে যাচ্ছে। ইতিমধ্যে গ্রাহক সংখ্যা চার কোটি ৯০ লাখে পৌঁছেছে। এই লক্ষ্যে সবার জন্য ইন্টারনেট সুবিধা দিতেই এই অফার।

অ্যালান বঙ্কে বলেন, বাংলাদেশে ১১ কোটি মানুষ মোবাইল ব্যবহার করলেও এদের বিরাট একটা অংশ এখনও ইন্টারনেট ব্যবহার করতে জানে না। এসব গ্রাহকের কাছে ইন্টারনেট সুবিধা পৌঁছে দেওয়ার জন্যই গ্রামীনফোনের এই প্রচেষ্টা।

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গ্রামীণফোনের যে কোনো একটি প্যাকেজ কিনলেই এই সুবিধা পাওয়া যাবে। সুবিধা ভোগ করা যাবে রাত ১২টা থেকে সন্ধ্যা ৬টা পর‌্যন্ত। এই সময়ের মধ্যে বিদ্যমান প্যাকেজ থেকে কোনো ডাটা চার্জ করা হবে না।

কিন্তু ফেসবুক থেকে কেউ জি-মেইল, ই-মেইল, ইউটিউব বা অন্য কোনো লিঙ্কে প্রবেশ করলে ডাটা চার্জ কাটা যাবে। তবে ফেসবুকে আপ করা ইউটিউবে প্রবেশ করলে কোনো ডাটা চার্জ কাটা যাবে না।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।