শুরুর দিনেই জমজমাট অনলাইন মেলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৭

দেশে প্রথমবারের মতো অনুষ্ঠিত হচ্ছে অনলাইন মেলা বাংলাদেশ অনলাইন ফেয়ার-২০১৭। ই-কমার্স শপ বিক্রেতাদের অর্ধশতাধিক প্রতিষ্ঠান এ মেলায় অংশ নিয়েছে। প্রথমদিন মেলার স্টলগুলো ছিল জমজমাট।

রোববার সকালে রাজধানীর ধানমন্ডি ২৭ নম্বরের হোয়াইট হল কমিউনিটি সেন্টারে এ মেলা শুরু হয়। চলবে ২১ সেপ্টেম্বর পর্যন্ত।

মেলায় দেশি-বিদেশি কাপড়, কসমেটিক্স, জুয়েলারি, মেন্স কালেকশন, ফার্নিচার, লেদার প্রডাক্ট ও হ্যান্ডিক্রাফটসহ ক্রিয়েটিভ আইটেম পাওয়া যাচ্ছে।

কিডস কালেকশন নিয়ে ৫০টি ই-কমার্স প্রতিষ্ঠান অংশ নিচ্ছে বলে জানান মেলার আয়োজকরা।
পাঁচ দিনব্যাপী মেলায় বিভিন্ন পণ্যে রয়েছে রকমারি অফার। মেলায় ক্রেতারা ৫ শতাংশ থেকে শুরু করে ৫০ শতাংশ পর্যন্ত ছাড় উপভোগ করছেন।

আয়োজকরা জানান, প্রথম দিনই ভিজিট করলে পাচ্ছেন ৫-১৫০ টাকা পর্যন্ত ফ্রি চকলেট। (তবে চকলেট টি নিতে ক্রেতাকে অবশ্যই ফেসবুকে চেকইন দিতে হবে)।

এছাড়া ৩০০ টাকার পণ্য কিনলে মেয়েদের জন্য থাকছে ফ্রি মেহেদী। ১০০০ টাকার একটি পণ্য কিনলেই পাওয়া যাবে ৫০-৮০ টাকার একটি ফ্রি ফুড কুপণ। যে কুপণটি দিয়ে ক্রেতা মেলার যেকোনো ফুড স্টল থেকে পছন্দের খাবার খেতে পারবেন। আরও থাকছে ফ্রি ফটোশুটের সুবিধা।

বিস্তারিত জানা যাবে : www.facebook.com/BangladeshOBF এ লিংকে।

আরএম/এএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।