অফলাইনে নিউজ পড়ার সুবিধা নিয়ে জাগো নিউজ অ্যাপস

আরিফুল ইসলাম আরমান
আরিফুল ইসলাম আরমান আরিফুল ইসলাম আরমান ঢাকা
প্রকাশিত: ০৭:০৯ এএম, ১৯ জুলাই ২০১৭

তথ্যপ্রযুক্তিনির্ভর এ সময় নিত্যপ্রয়োজনীয় সঙ্গী স্মার্টফোন। এ স্মার্টফোনের মাধ্যমে বিভিন্ন ধরনের অ্যাপ ব্যবহার করে অনেক কিছুরই সমাধান হচ্ছে অনলাইনে। বাড়ছে অ্যাপনির্ভর বিভিন্ন সেবা।

এবার পাঠকদের স্বাচ্ছন্দ্যে নিউজ পড়ার সুবিধা দিতে অ্যাপ তৈরি করল জনপ্রিয় নিউজ পোর্টাল জাগো নিউজ। যাতে রয়েছে অফলাইনে নিউজ পড়ার সুবিধা।

কম ডাটা খরচ করে কয়েক ক্লিকেই সবশেষ খবর জানা যাবে এ অ্যাপ থেকে। ফলে ব্যবহারকারীর সময় এবং অর্থ দুটোই সাশ্রয় হবে। বাংলা ভাষায় তৈরি এই অ্যাপটি গুগল প্লে স্টোরের এই লিংক থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাচ্ছে।

এ বিষয়ে জাগো নিউজের প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার বলেন, প্রচলিত নিউজ অ্যাপগুলোর সব সুবিধাই রয়েছে এই অ্যাপে। এছাড়া অ্যাপ ব্যবহারকারীরা বিনামূল্যে পাবেন ‘ব্রেকিং নিউজ অ্যালার্ট’।

নিউজ পড়াকে আরও সহজ করে তোলার জন্য এই অ্যাপে ব্যবহার করা হয়েছে ‘নিউজ সংরক্ষণ’ সুবিধা। ফলে ইন্টারনেট সংযোগ চলে গেলেও ব্যবহারকারী সংরক্ষিত নিউজগুলো পড়তে পারবেন।

প্রাথমিকভাবে অ্যাপটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যাচ্ছে। মাত্র দুই মেগাবাইট সাইজের এই অ্যাপ ডাউনলোড করুন এখনই - http://bit.ly/2u93tma

এএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।