ঢাকা-চট্টগ্রামে আসুস জেনফোনের ব্র্যান্ডশপ উদ্বোধন


প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৮ জুন ২০১৭

তাইওয়ানিজ টেকনোলোজি ব্র্যান্ড আসুস সম্প্রতি দেশের বাজারে উন্মুক্ত করেছে তাদের বেশ কয়েকটি স্মার্টফোন। ইতোমধ্যে ঢাকা ও চট্টগ্রামে চালু হয়েছে আসুসের মোট ৪টি ব্রান্ডশপ।

মিরপুর ১০ অবস্থিত শাহ আলি প্লাজা, প্রগতি সারণীতে অবস্থিত যমুনা ফিউচার পার্ক এবং শান্তিনগরের ইস্টার্ন প্লাস মার্কেটে আসুস জেনফোনের মোট তিনটি ব্রান্ডশপ চালু হয়েছে।

এছাড়াও চট্টগ্রামের আগ্রাবাদে অবস্থিত আখতারুজ্জামান সেন্টারে সম্প্রতি উন্মোচিত হয়েছে আসুসের আরেকটি স্মার্টফোন ব্রান্ডশপ। ব্রান্ডশপ চারটি উন্মোচন করেন আসুস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মো. আল ফুয়াদ।

তিনি জানান, দেশের স্মার্টফোন বাজারে আসুস জেনফোনের চাহিদা বাড়ছে। ক্রেতাদের সুবিধার্থে দেশের প্রধান শহরগুলোর স্মার্টফোন বাজারে আসুস জেনফোনের ব্রান্ডশপ শিগগিরই নিশ্চিত করা হবে। চলতি মাসে ঢাকা ও বগুড়ায় আসুস জেনফোনের আরও তিনটি ব্রান্ডশপ চালু হবে।

আসুস বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্রান্ড প্রাইভেট লিমিটেড। ব্রান্ডশপ ছাড়া দেশের সব বিভাগীয় শহরসহ মোট ৪০টিরও বেশি জেলায় আসুস জেনফোন পাওয়া যাচ্ছে।

এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।