মাইক্রোসফটের সম্মাননা পেল আমরা টেকনোলজিস


প্রকাশিত: ১০:২১ এএম, ০৭ জুন ২০১৭

আমরা টেকনোলজিস লিমিটেড ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্য ইয়ার-২০১৭ ফর বাংলাদেশ’ হওয়ার গৌরব অর্জন করেছে। মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবাগুলো ভোক্তাদের কাছে যথাযথভাবে পৌঁছানোর স্বীকৃতি হিসেবে এই পুরস্কার অর্জন করলো আমরা টেকনোলজিস। বুধবার প্রতিষ্ঠানটি এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আমরা কোম্পানিজ-এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফারহাদ আহমেদ বলেন, ‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্য ইয়ার ২০১৭ ফর বাংলাদেশ’ পুরস্কার অর্জন করায় আমরা গর্ববোধ করছি। ‘আমরা’ সহযোগিতা ও সমন্বয়ে বিশ্বাসী।

এই পুরস্কারটি বেশ কয়েকটি বিভাগে দেয়া হয়। আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশে গ্রাহকদের অসামান্য সেবা প্রদান ও সহায়ক উদ্যোগের জন্য এই স্বীকৃতি পেয়েছে।

‘মাইক্রোসফট কান্ট্রি পার্টনার অফ দ্য ইয়ার অ্যাওয়ার্ডস’ অংশীদারদের দেয়া হয়ে থাকে দেশ-পর্যায়ে বিগত বছরে মাইক্রোসফটের প্রযুক্তি ও সেবা প্রদানে দক্ষতা ও উৎকর্ষের বিষয়টি বিবেচনা করে। আমরা টেকনোলজিসের এই স্বীকৃতি এসেছে স্থানীয় মাইক্রোসফট দফতরের সঙ্গে যথাযথ সমন্বয় ও উদ্ভাবনী ব্যবসায় এর প্রভাব, গ্রাহক সন্তুষ্টি এবং নতুন গ্রাহক সৃষ্টিতে সফল হওয়া – প্রভৃতি বিষয় বিবেচনার ভিত্তিতে।

আমরা টেকনোলজিস লিমিটেড বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় আইআইজি (ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে)। এই কোম্পানিটি বাংলাদেশে ই-ব্যাংকিং ও আর্থিক খাতে অনেক নতুন পণ্য ও সেবা চালু করতেও অগ্রণী ভূমিকা পালন করেছে।

এমইউ/জেএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।