উবারের স্বয়ংক্রিয় গাড়ি বন্ধ


প্রকাশিত: ০৪:৪০ এএম, ২৭ মার্চ ২০১৭

মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা অঙ্গরাজ্যে একটি সড়ক দুর্ঘটনার পর উবার তাদের স্বয়ংক্রিয় গাড়ি পরিচালনা বন্ধ করে দিয়েছে। তবে এই দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।

অ্যারিজোনা অঙ্গরাজ্যের পুলিশ বিভাগ জানায়, অন্য একটি গাড়ি উবার গাড়িকে অতিক্রম করার সময় এ ঘটনাটি ঘটে। স্বয়ংক্রিয় গাড়িটিই এ সংঘর্ষ ঘটিয়েছে। তবে মারাত্মকভাবে কেউ আহত হননি।

উল্লেখ্য, উবারের স্বয়ংক্রিয় গাড়ির দুর্ঘটনা এটিই প্রথম নয়। ২০১৬ সালে ফ্লোরিডার উইলিসটনে টেলসা মোটরস ইনকরপোরেশনের মডেল এস কার একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষে একজন চালক প্রাণ হারান। একই বছর ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউতে অ্যালফাবেট ইনকরপোরেশরের একটি স্বচলিত গাড়ি মোড় পরিবর্তনে ব্যর্থ হলে একটি বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এ সংঘর্ষটি এমন সময় ঘটল যখন উবারের সাবেক সভাপতি জেফ জোনস সানফ্রান্সিকোভিত্তিক একটি কোম্পানিতে যোগদানসহ সাম্প্রতিক মাসগুলোতে উবারের উচ্চ পর্যায়ের নির্বাহীর অনেকেই উবার ছেড়েছেন।

এআরএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।