বৈশাখে ফুডমার্টের বিশেষ অফার


প্রকাশিত: ০৫:৪১ এএম, ১৪ এপ্রিল ২০১৫

বৈশাখের আনন্দকে রাঙিয়ে তুলতে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ফুডমার্ট ভোজনরসিকদের জন্য বিশেষ অফার ঘোষণা করেছে। এই অফারের আওতায় গ্রাহকরা অনলাইনে সর্বনিম্ন ১ হাজার টাকার খাবার অর্ডার দিলে পাচ্ছেন এক লিটার কোমল পানীয় বিনামূল্যে। এছাড়া, দুইটি ফ্যামিলি সাইজ পিৎজার ফরমায়েশ দিলে বিনামূল্যে একটি বার্গার। এই অফার চলবে পুরো বৈশাখ মাস জুড়ে।

পুরো রাজধানীতে ফুডমার্ট সেবা দিচ্ছে। ব্যবহারকারীরা ঘরে বসে রাজধানীর প্রিয় রেস্টুরেন্টের প্রিয় খাবারগুলো কিনতে পারবেন ফুডমার্টের মাধ্যমে। বর্তমানে রাজধানীর প্রায় ৪০০টি স্বনামধন্য রেস্টুরেন্ট এর সাথে কাজ করছে ফুডমার্ট।

ফুটমার্টের রয়েছে অনলাইনে পেমেন্ট সিষ্টেম সুবিধা। বিশ্বের যে কোন প্রান্ত থেকে পেমেন্ট করতে পারবে গ্রাহকরা। ফলে বিদেশ থেকে যে কেউ তার প্রিয়জনের জন্য খাবার অর্ডার দিতে পারবেন। আর অর্ডার পাওয়ার দ্রুততম সময়ে সেটি তার প্রিয়জনের কাছে পৌঁছে দিবে ফুডমার্টের কর্মীরা।  

ফুডমার্টের ব্যবস্থাপনা পরিচালক মোবারক হোসেন জানান, পহেলা বৈশাখে রেস্তোরাঁয় প্রচন্ড ভিড় থাকে। ফলে অনেকেই রেস্তোরাঁয় যেতে চান না। তারা এখন ঘরে বসেই যেকোনো খাবার ফরমায়েশ দিতে পানবেন। খুব দ্রুতই ক্রেতাদের হাতে খাবার পৌঁছে দেয়া হবে।

ফুডমার্ট সর্ম্পকে বিস্তারিত তথ্য ও অর্ডার দেয়ার নিয়মকানুন জানতে www.foodmart.com.bd এ সাইটে যেতে পারেন।

এআরএস/আরআইপি




পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।