ফেসবুক মার্কেটিং সামিটের মিডিয়া পার্টনার জাগো নিউজ


প্রকাশিত: ০৪:০১ পিএম, ০৯ মার্চ ২০১৭

রাজধানীতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’। আগামী ২৫ মার্চ (শনিবার) ধানমন্ডির ইএমকে সেন্টারে সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত এ সামিট অনুষ্ঠিত হবে।

প্রথমবারের মতো অনুষ্ঠিতব্য এ ফেসবুক মার্কেটিং সামিটের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কম। এছাড়া এ সামিটের রিসার্চ পার্টনার হিসেবে থাকছে সেন্টার ফর ই-কমার্স রিসার্চ অ্যান্ড ডেভলপমেন্ট (সার্ড)।

সম্প্রতি সার্ড এবং ওনিয়ন টাইগার লিমিটেডের মধ্যে এ সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। চুক্তি অনুযায়ী সার্ড ‘ফেসবুক মার্কেটিং সামিট-২০১৭’-কে সফল করতে সব ধরনের তথ্য ও গবেষণাধর্মী সহযোগিতা করবে।

সার্ডের চেয়ারম্যান রাজীব আহমেদ, সিইও মো. সাঈদ রহমান, কোষাধ্যক্ষ নেয়ামত উল্যাহ মহানের উপস্থিতিতে ওনিয়ন টাইগার লিমিটেডের পক্ষ থেকে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. আরিফুর রহমান খান এবং চেয়ারম্যান সালেহ আহমেদ রুবেল চুক্তি স্বাক্ষর করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে সার্ডের ভাইস চেয়ারম্যান এস এম মেহেদী হাসান, ট্রাস্টি সাদীদ খন্দকার, ট্রাস্টি আবুল খায়ের, ট্রাস্টি সোহেল পারভেজ, প্রোগ্রাম কো-অর্ডিনেটর মিমি ইসলাম, রিসার্চার নাঈম জামান, রিসার্চার জায়েদ সিফাত এবং ওনিয়ন টাইগার লিমিটেডের কর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।