শুরু হচ্ছে জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কারের নিবন্ধন


প্রকাশিত: ১০:১২ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৭

তরুণ প্রজন্মকে মোবাইল ভিত্তিক বিভিন্ন উদ্যোগের সঙ্গে সম্পৃক্তের পাশাপাশি উৎসাহ ও সহায়তা দিতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘জাতীয় মোবাইল অ্যাপ্লিকেশন পুরস্কার ২০১৭’।

আগ্রহী ব্যক্তি ও প্রতিষ্ঠানকে তথ্যপ্রযুক্তি বিভাগের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।১ মার্চ থেকে নিবন্ধন উন্মুক্ত করা হবে।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ ও ওয়ার্ল্ড সামিট অ্যাওয়ার্ডের যৌথ উদ্যোগে আয়োজিত হবে এ অনুষ্ঠান।

প্রতিযোগিতায় যে কোনো ধরনের মোবাইল ভিত্তিক (এসএমএস, আইভিআর, অ্যাপ্লিকেশন, গেইম) উদ্যোগ অংশ গ্রহণ করতে পারবে। জাতীয় পর্যায়ে এই প্রতিযোগিতার মাধ্যমে ৮টি ক্যাটিগরিতে বিজয়ী সেরা উদ্যোগগুলো তুলে ধরতে পারবেন।

দেশীয় প্রতিষ্ঠান কর্তৃক নির্মিত সেরা মোবাইল কন্টেন্ট ও উদ্ভাবনী মোবাইল অ্যাপ্লিকেশনের স্বীকৃতি দেয়ায় এ আয়োজনের মূল উদ্দেশ্যে।

প্রতিযোগিতায় যেকোনো ধরনের মোবাইলভিত্তিক (এসএমএস, আইভিআর, অ্যাপ্লিকেশন, গেইম) উদ্যোগ অংশগ্রহণ করতে পারবে। জাতীয় পর্যায়ে এই প্রতিযোগিতার মাধ্যমে ৮টি ক্যাটিগরিতে বিজয়ী সেরা উদ্যোগগুলো তুলে ধরতে পারবেন।

এএস/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।