বেসিস সফটএক্সপো শুরু বুধবার


প্রকাশিত: ০১:৩৬ পিএম, ২৮ জানুয়ারি ২০১৭

‘ফিউচার ইন মোশন’ স্লোগান নিয়ে রাজধানীর আগারগাঁওয়ে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বুধবার থেকে শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি খাতের শীর্ষ বাণিজ্যিক সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) আয়োজিত বেসিস সফটএক্সপো ২০১৭।

এ উপলক্ষে শনিবার বেসিস মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বেসিস সভাপতি মোস্তাফা জব্বার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেসিসের জ্যেষ্ঠ সহ-সভাপতি রাসেল টি আহমেদ, সহ-সভাপতি এম রাশিদুল হাসান, বেসিসের পরিচালক ও বেসিস সফটএক্সপো ২০১৭ এর আহ্বায়ক সৈয়দ আলমাস কবীর, বেসিসের পরিচালক ও প্লাটিনাম স্পন্সর মাইক্রোসফট বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, গোল্ড স্পন্সর সিটি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা সোহেল আর কে হুসেইন।

এছাড়া উপস্থিত ছিলেন বেসিসের সহ-সভাপতি ফারহানা এ রহমান, বেসিসের পরিচালক উত্তম কুমার পাল, রিয়াদ এস এ হোসেনসহ বেসিস সফটএক্সপো-এর আয়োজক কমিটির সদস্যবৃন্দ।

এছাড়া স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে বক্তব্য রাখেন র‌্যাংকসটেলের চিফ কমিউনিকেশন অফিসার মেহনাজ কবির, আমরা টেকনোলজিসের হেড অব মার্কেটিং মুনতাসির আহমেদ, ফ্লোরা সিস্টেমসের জোয়াহের আহমেদ।

আরএম/বিএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।