আকর্ষণীয় অফার নিয়ে স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে হুয়াওয়ে


প্রকাশিত: ০৮:১০ এএম, ২৬ জানুয়ারি ২০১৭

স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে আকর্ষণীয় সব অফারের ঘোষণা দিয়েছে বিশ্বখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। আজ বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হয়েছে দেশের জনপ্রিয় মোবাইল ফোনের এই মেলা। চলবে আগামী ২৮ জানুয়ারি পর্যন্ত।
   
হুয়াওয়ের পক্ষ থেকে জানানো হয়- এ মেলার গোল্ড স্পন্সর হিসেবে হুয়াওয়ে ডিভাইস ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাদের উপহার হিসেবে দিচ্ছে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক, ট্রাইপড, সেলফি স্টিক, এসডি কার্ড এবং ফ্লিপ কভার। এছাড়া মেলা চলাকালীন সময়ে স্ক্র্যাচ কার্ড ঘষে প্রতিদিন একজন ক্রেতা একটি হুয়াওয়ে স্মার্টফোন জেতার সুযোগ পাবেন।

মাত্র ৮ হাজার ৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাডটি ক্রয়ের ক্ষেত্রে পাওয়া যাবে ৫০০ টাকা ক্যাশব্যাক, একটি ফ্লিপ কভার ও ১৬জিবি এসডি কার্ড এবং মাত্র ১৩ হাজার ৯৯০ টাকা দামের হুয়াওয়ে মিডিয়া প্যাড টি ক্রয়ের ক্ষেত্রে পাওয়া যাবে ১ হাজার টাকা ক্যাশব্যাক, একটি ফ্লিপ কভার ও ১৬জিবি এসডি কার্ড। উল্লেখ্য, হুয়াওয়ে পাওয়ার ব্যাংক ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা সর্বোচ্চ ৪০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

আকর্ষণীয় অফারের সমন্বয়ে এক্সপোতে অংশ নেয়া প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন,‘বাংলাদেশে স্মার্টফোন ব্র্যান্ডের ক্ষেত্রে ইতোমধ্যে হুয়াওয়ে বিশ্বস্ততা অর্জন করার পাশাপাশি পছন্দের একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে। বাংলাদেশের স্মার্টফোন বাজারের ব্যাপারে হুয়াওয়ে দৃঢ়-প্রতিজ্ঞ আর এরই ধারাবাহিকতায় স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে আমাদের অংশ নেয়া। আমরা আগ্রহী গ্রাহকদের অনুরোধ করব যেন তারা মেলায় আমাদের প্যাভিলিয়নে আসে এবং  হুয়াওয়ের আকর্ষণীয় সব অফার উপভোগ করতে পারে।’

জেডএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।