বাজারে পাওয়া যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি জে ১


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ১৬ ফেব্রুয়ারি ২০১৫

বহু প্রতীক্ষিত আকর্ষণীয় ডিজাইন, শক্তিশালী ফিচার এবং দীর্ঘ মেয়াদী ব্যাটারির স্যামসাং গ্যালাক্সি জে-১ ফোনটি এখন থেকে দেশের বাজারে পাওয়া যাচ্ছে। ডিভাইসটিতে ব্যবহারকারীদের জন্য আনা হয়েছে সাশ্রয়ী মূল্যে প্রয়োজনীয় কার্যক্ষমতা এবং শক্তিশালী ফিচার। এছাড়া যারা এমন একটি ডিভাইস ব্যবহার করতে চায়- যা তাদের নিজেদের ব্যক্তিত্য অন্যান্যদের থেকে আলাদা করে প্রকাশ করে। স্যামসাং গ্যালাক্সি জে-১ তাদেরকে আরো স্বতন্ত্র্যভাবে ব্যক্তিত্ব প্রকাশ করবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এ সম্পর্কে স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, স্যামসাং এর সাথে অভিনবত্ব যেন সমার্থক এবং বাংলাদেশের বাজারে গ্যালাক্সি জে-১ এর মাধ্যমে আমরা গ্রাহকদের ব্যবহারের জন্য সর্বোত্তম স্মার্টফোন প্রযুক্তি এবং গ্রাহকদের প্রয়োজনানুসারে ফিচার নিয়ে আসার প্রচেষ্টা অব্যাহত রেখেছি।

তিনি আরো বলেন, প্রতিটি গ্রাহকের জন্য আকর্ষণীয় স্মার্টফোন ব্যবহারের সুযোগ করে দিতে আমরা এই অসাধারণ ডিভাইসটি গ্রাহকদের কাছে তুলে দিতে পেরে আনন্দিত।

ডিজাইন ও কার্যক্ষমতা
প্রিমিয়াম ম্যাট এর স্যামসাং গ্যালাক্সি জে-১ আধুনিক ডিজাইনের একটি স্মার্ট ফোন। এই স্মার্ট ফোনটির আকার ১২৯*৬৮.২*৮.৯ মিলিমিটার এবং ওজন মাত্র ১৩০ গ্রাম। স্যামসাং গ্যালাক্সি জে-১ এর কোণগুলো গোলাকার। এছাড়া থ্রিজি ব্যবহার যোগ্য ফোনটিতে রয়েছে ১.২ গিগাহার্টজডুয়াল কোর প্রসেসর এবং এর অপারেটিং সিস্টেম হলো অ্যান্ড্রয়েড ৪.৪ (কিটক্যাট)।

ফোনটিতে আরো রয়েছে- ৫১২ মেগা বাইট র‌্যাম এবং ৪ গিগাবাইট আভ্যন্তরীণ স্টোরেজ। আর মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনটির মেমোরি ৬৪ গিগাবাইট পর্যন্ত বর্ধনশীল। শক্তিশালী ডিস্প্লে ও ক্যামেরা
স্যামসাং গ্যালাক্সি জে-১ এ রয়েছে ৪.৩ ইঞ্চিডব্লিউ ভিজি এপিএলএস ডিস্প্লে স্ক্রিন।
 
দীর্ঘমেয়াদি ব্যাটারি
স্যামসাং জে১ এ রয়েছে ১,৮৫০ এমএএইচ রিমুভেবল ব্যাটারি। স্মার্ট ফোনটিতে আরো রয়েছে আল্ট্রা পাওয়ার সেভিং মোড যা প্রয়োজনীয় মুহুর্তে দীর্ঘ মেয়াদী সংযোগ সেবা প্রদান করে। এই অভিনব সেবাটি প্রয়োজনের সময় সকল অপ্রয়োজনীয় অ্যাপ্লিকেশন বন্ধ করে নিশ্চিত করে যেন ব্যবহারকারীরা নির্বিঘ্নে ফোন কল, মেসেজ পাঠানো এবং ইন্টারনেট ব্রাউজ করতে পারেন।

মূল্য
বাংলাদেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি জে-১ এর মূল্য ১১,৯০০ টাকা। ফোনটি কালো, নীল ও সাদা, এই তিনটি  রঙে পাওয়া যাচ্ছে।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।