র‌্যাব-পুলিশ নিয়ে সিটিসেল কার্যালয়ে বিটিআরসি


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২০ অক্টোবর ২০১৬

এবার পাওনা টাকা আদায়ের জন্য র‌্যাব-পুলিশ নিয়ে সিটিসেলের প্রধান কার্যালয়ে গেল বিটিআরসির একটি দল। বৃহস্পতিবার বিকেলে বিটিআরসির পরিচালক (এনফোর্সমেন্ট) এয়াকুব আলী ভূঁইয়াকে মহাখালীতে সিটিসেলের প্রধান কার্যালয় প্যাসিফিক সেন্টারে ঢুকতে দেখা যায়।

তার সঙ্গে পুলিশ ও র‌্যাবের কয়েকজন কর্মকর্তা ভেতরে ঢুকেছেন, কয়েকজনকে বাইরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। কী কারণে সিটিসেলের কার্যালয়ে, সে বিষয়ে বিটিআরসির কোনো কর্মকর্তা মুখ খোলেননি।

সিটিসেলের কাছে আমাদের পাওনা প্রায় ৪৭৭ কোটি টাকা। বারবার তাগাদা দেওয়া হলেও তারা এ পাওনা মেটানোর কোনো উদ্যোগ নেয়নি। আইন অনুযায়ী পাওনা না দেওয়ায় যে কোনো সময় আমরা সিটিসেল বন্ধ করে দিতে পারি। বিটিআরসি যে কোনো সময় এর তরঙ্গ বাতিল এবং অপারেশনাল কার্যক্রম বন্ধসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারে।

এ বিষয়ে সিটিসেলের হেড অব কর্পোরেট কমিউনিকেশন্স অ্যান্ড পাবলিক রিলেশন্স তাসলিম আহমেদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি, এসএমএস পাঠিয়েও সাড়া মেলেনি।

এদিকে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম সন্ধ্যায় এক জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন।

বিটিআরসি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হবে বলে মন্ত্রণালয় থেকে জানানো হয়েছে। কী নিয়ে এই সংবাদ সম্মেলন, সে বিষয়েও মুখ খোলেননি কর্মকর্তারা।

আরএম/জেএইচ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।