বেসিস নির্বাচনে লড়বে ‘দ্য চেঞ্জ মেকারস’


প্রকাশিত: ১০:৩০ এএম, ০৭ জুন ২০১৬

‘মেম্বারস ফার্স্ট’ স্লোগান ও যুগান্তকারী পরিবর্তনের লক্ষ্যে বাংলাদেশের সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠানগুলোর সংগঠন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসের (বেসিস) নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে ‘দ্য চেঞ্জ মেকারস’। ‘

প্যানেলের সদস্যরা হলেন; সোনিয়া বশীর কবির (মাইক্রোসফট বাংলাদেশ লি.), মোস্তফা রফিকুল ইসলাম (ফ্লোরা টেলিকম লি.),  সৈয়দ আলমাস কবীর (মেট্রোনেট বাংলাদেশ লি.), সুফি ফারুক ইব্নে আবুবকর (ইভাটিক্স), আজমল হক আজিম (ডিজিকন গ্লোবাল সার্ভিসেস্ লি.), নাজমুল করিম চৌধুরী শারুণ (গণনা টেকনোলোজিস লি.), সাব্বির রহমান তানিম (থার্ড বেল এন্টারটেইনমেন্ট লি.) এবং ছাইদুল ইসলাম মজুমদার লিখন (মজুমদার আইটি লি.)। অ্যাসোসিয়েট সদস্য পদপ্রার্থী হিসেবে আছেন জামান খান (জামান আইটি)।

মাইক্রোসফট বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশীর কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকে এই প্যানেলের ঘোষণা দেয়া হয়।
স্ট্যাটাসে জানানো হয়, বেসিস সদস্যদের প্রতিষ্ঠানগুলোর সমস্যা সমাধানে এই প্যানেল অগ্রগামী ভূমিকা রাখবে।

এক্ষেত্রে প্যানেলটি বেসিসের সিনিয়র ও তরুণ সদস্যদের পরামর্শ, সফটওয়্যার ও আইটিইএস ব্যবসায়ী এবং দীর্ঘ সময়ে ইন্ডাস্ট্রিতে কাজ করা পেশাগত অভিজ্ঞতাসম্পন্ন উদ্যোক্তারা একীভূত হয়ে সমস্যা সমাধান করতে কাজ করে যাবেন।

বেসিস সদস্যদের উন্নয়ন ছাড়া বাংলাদেশের আইসিটি খাতের উন্নয়ন কখনো সম্ভব নয় বলে বেসিস সদস্যদের উন্নয়নে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়ার কথাও ঘোষণা দেয় প্যানেলটি।

উদ্ভাবনশীল, নির্ভরযোগ্য ও লাভজনক উন্নয়নমুখী সফটওয়্যার শিল্প গড়ে তোলা হবে এই প্যানেলের মূল লক্ষ্য বলে জানান দ্য চেঞ্জ মেকারের দলনেতা সোনিয়া বশির কবির।

আরএম/এসকেডি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।