মাত্র ১০ মিনিট চার্জে ২০০ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ১৯ আগস্ট ২০২৪

একের পর এক ইয়ারবাড, স্মার্টওয়াচ আনছে নয়েজ। এবার জনপ্রিয় স্মার্ট গ্যাজেট নির্মাতা সংস্থা নয়েজ নতুন একটি ইয়ারবাড আনলো বাজারে। নয়েজ বাডস এন১ প্রো ইয়ারবাডটি মাত্র ১০ মিনিট চার্জে ২০০ ঘণ্টা অর্থাৎ ৩ ঘণ্টা ২০ মিনিট প্লেব্যাক অফার করবে বলে দাবি সংস্থার। এছাড়া আরও আধুনিক অনেক ফিচার যুক্ত করেছে নয়েজ সংস্থা।

নয়েজ বাডস এন১ প্রো ইয়ারবাডটিতে স্পোর্ট ১১এমএম ড্রাইভার এবং পরিবেশগত নয়েজ বাতিলকরণ (ইএনসি) দ্বারা সমর্থিত একটি কোয়াড মাইক সেটআপ সহ এসেছে। যা সম্ভবত স্পষ্ট কল অফার করবে। ফলে ফোনে কথা বলার সময় যদি ইয়ারবাডস ব্যবহার করেন তাহলে স্পষ্ট শব্দ শুনতে পাবেন। আশপাশে অবাঞ্ছিত আওয়াজে অসুবিধা হবে না ইউজারদের। টিডব্লিউএস ইয়ারফোনগুলো একটি ক্রোম এবং ধাতব ফিনিশসহ আসে এবং ৩২ডিবি এএনসি এবং সেইসঙ্গে টাচ কন্ট্রোল পর্যন্ত সমর্থন করে।

যারা গেম খেলেন তাদের জন্যও এই ইয়ারবাড খুব কাজে আসতে পারে। ইয়ারবাডটি ৪০এমএস কম লেটেন্সি পর্যন্ত সমর্থন করে, যা একটি গেম বা স্ট্রিমিং কন্টেন্টের অডিও এবং ভিজ্যুয়াল আউটপুটগুলোর মধ্যে ল্যাগ কমাতে সাহায্য করে। এই ইয়ারফোনগুলো ডুয়াল পেয়ারিং এবং হাইপারসিঙ্ক প্রযুক্তি সমর্থন করে, যা দ্রুত এবং নির্বিঘ্ন পেয়ারিং নিশ্চিত করতে পারে।

ইয়ারবাডটি ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি সমর্থন করে এবং এর একটি ওয়েক এবং পেয়ার বৈশিষ্ট্য রয়েছে যা ইয়ারফোনগুলো স্টোরেজ কেস থেকে বের করে নেওয়ার সময় এরই মধ্যে যুক্ত ডিভাইসগুলোর সঙ্গে সহজেই সংযোগ করা যায়।

নয়েজ বাডস এন১ প্রো ইয়ারবাডটি একবার সম্পূর্ণ চার্জ হলে ৬০ ঘণ্টা পর্যন্ত গান শুনতে পারবেন। ১০ মিনিটের চার্জে চালাতে পারবেন ২০০ মিনিট। সঙ্গে থাকবে ফার্স্ট চার্জিং সুবিধা। পানি, ঘাম, ধুলা প্রতিরোধের জন্য একটি IPX5 রেটিং সহ আসে।

ইয়ারবাডটি পাওয়া যাবে চারটি রঙে-ক্রোম ব্ল্যাক, ক্রোম বেইজ, ক্রোম গ্রিন এবং ক্রোম পার্পল। সংস্থার অফিশিয়াল ওয়েবসাইট এবং ই-কমার্স সাইটগুলোতে পাবেন নয়েজ বাডস এন১ প্রো ইয়ারবাডটি।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।