এক চার্জে টানা ৫০ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৫ পিএম, ০৫ জুলাই ২০২৪

জনপ্রিয় গ্যাজেট নির্মাতা সংস্থা নয়েজ নতুন পপ বাডস আনলো বাজারে। বর্তমানে ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলো বেশ জনপ্রিয়। সেই ধারাবাহিকতায় নতুন নতুন ইয়ারবাড, স্মার্টওয়াচ আনছে সংস্থা। এবার নতুন ইয়ারবাডটি একটি কোয়াড মাইক সিস্টেম এবং একটি IPX5 স্প্ল্যাশ রেজিস্ট্যান্স রেটিং সহ এসেছে।

ট্রু ওয়্যারলেস ইয়ারফোনগুলো ১০ মিমি ড্রাইভার এবং কলের জন্য পরিবেশগত নয়েজ বাতিলকরণ (ইএনসি) সমর্থন সহ একটি কোয়াড মাইক সেটআপ দিয়ে সাজানো, যা তাদের আশপাশের আওয়াজ থেকে সুরক্ষা দবে কলের সময় বা গান শোনার সময়।

পপ বাডগুলো ৬৫এমএস পর্যন্ত কম লেটেন্সি অফার করে এবং ব্লুটুথ ৫.৩ সংযোগ সমর্থন করে। ডিভাইসের সঙ্গে দ্রুত পেয়ার করার জন্য হাইপার সিঙ্ক প্রযুক্তির সঙ্গে এসেছে।

আরও পড়ুন

বাডগুলো একটানা ৫০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম দেবে। এটি পুরোপুরি চার্জ হতে সময় লাগবে প্রায় ৯০ মিনিট। একটি ইন্সটাচার্জ বৈশিষ্ট্য উপলব্ধ যা ইয়ারফোনগুলোকে ১০ মিনিটের চার্জ থেকে ১৫০ মিনিট পর্যন্ত ব্যাটারি লাইফ পেতে সক্ষম। কেস সহ, ইয়ারফোনগুলোর ওজন ৩৯ গ্রাম।

স্প্ল্যাশ প্রতিরোধের জন্য তাদের একটি IPX5 রেটিং রয়েছে। ইয়ারফোনগুলো চারটি শেডে পাওয়া যাবে- ফরেস্ট পপ, লিলাক পপ, মুন পপ এবং স্টিল পপ। নয়েজ পপ বাড ভারতে দাম থাকছে ৯৯৯ রুপি। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট এবং নয়েজের অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কেনা যাবে।

আরও পড়ুন

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।