অ্যাডভেঞ্চার প্রেমীদের জন্য নয়েজের নতুন স্মার্টওয়াচ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৯ ডিসেম্বর ২০২৩

জনপ্রিয় স্মার্টওয়াচ ব্র্যান্ড নয়েজ তাদের নতুন স্মার্টওয়াচ লঞ্চ করেছে। যারা রোমাঞ্চ পছন্দ করেন, তাদের জন্য চমৎকার হতে চলেছে স্মার্টওয়াচটি। রয়েছে জরুরি পরিষেবার জন্য এসওএস, যার দ্বারা ব্যবহারকারীরা নিজেদের লাইভ লোকেশন শেয়ার করতে পারবেন। আট সেকেন্ডের মধ্যেই সরাসরি ঘড়ি থেকেই পাঁচটি ইমার্জেন্সি কন্ট্যাক্টের কাছে পৌঁছে যাবে লাইভ লোকেশন।

এছাড়া এই ঘড়িতে র‍্যাপিড হেলথ মেজারমেন্ট প্রযুক্তি দেওয়া হয়েছে, যা মাত্র ১০০ সেকেন্ডের মধ্যেই বডি হেলথ রিপোর্ট দিতে পারবে। নয়েজফিট অ্যাডভেঞ্চার রাগড্ স্মার্টওয়াচে একটি ১.৪৬ ইঞ্চির হাই-পিক্সেল অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যার ব্রাইটনেস ৬০০ নিটস। অলওয়েজ অন ডিসপ্লে ফিচারও রয়েছে।

আরও পড়ুন: একসঙ্গে দুই স্মার্টওয়াচ আনছে নয়েজ

একবার চার্জ দিলেই ঘড়িটি টানা এক সপ্তাহের ব্যাকআপ দিতে পারে। ওয়েলনেস ফিচারের মধ্যে রয়েছে হার্ট রেট, SpO2, স্লিপ প্যাটার্ন, স্ট্রেস লেভেল এবং ব্রিদিং এক্সারসাইজ়ের মতো বেশ কিছু ফিচার। ওয়াটার ও ডাস্ট রেজিস্ট্যান্সের জন্য ঘড়িটি IP68 রেটিং প্রাপ্ত। স্মার্টওয়াচটি তার ব্যবহারকারীদের রিসেন্ট কল লগ অ্যাক্সেস করতে দেয় এবং ১০টি কন্ট্যাক্টও সেভ করতে দেয়।

লেটেস্ট রাগড্ স্মার্টওয়াচের দাম ভারতে মাত্র ২ হাজার ৯৯৯ টাকা। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, মোট পাঁচটি কালার ভ্যারিয়েন্টে এই স্মার্টওয়াচ পাওয়া যাবে- ভিন্টেজ ব্রাউন, ফায়ারি অরেঞ্জ, টিল ব্লু, ক্যামো ব্ল্যাক এবং জেট ব্ল্যাক।

সূত্র: গ্যাজেট ৩৬০

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।