ইনস্টাগ্রাম রিলস হবে আরও মজার

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১৩ নভেম্বর ২০২৩

ইনস্টাগ্রামের সবচেয়ে জনপ্রিয় ফিচার হচ্ছে রিলস। মাসে লাখ লাখ টাকা আয় করা যায় এই রিলস থেকে। এজন্য প্রতিনিয়ত রিলসকে আরও উন্নত করছে ইনস্টাগ্রাম।

ইনস্টাগ্রাম রিলসে যুক্ত হচ্ছে নতুন ফিচার। এখন ব্যবহারকারীরা রিলসে গানের লিরিক্সও দিতে পারবেন। এতদিন ইনস্টাগ্রাম স্টোরিতে এই ফিচার ব্যবহার করা যেত। এবার থেকে রিলসেও মিলবে এই সুবিধা।

আরও পড়ুন: এখন ইনস্টাগ্রাম রিলসে আয় হবে আরও বেশি

অনেক সময়ই দেখা যায় ইউজাররা ম্যানুয়ালি গানের লিরিক্স যোগ করেন। কিন্তু এবার তা আরও সহজেই করা যাবে। এতে নিজের মন ভাব আরও ভালোভাবে ব্যক্ত করা যাবে।” তবে শুধু গানের কথা যোগ করাই নয়, ইউজারদের আকৃষ্ট করতে অদূর ভবিষ্যতে ইনস্টাগ্রামে আরও কিছু ফিচার আনবে ইনস্টাগ্রাম।

এডিটের সময় রিলসে জুড়ে দেওয়া যাবে গানের কথাগুলো। খুব সহজ। যেভাবে স্টোরি আপলোড করেন, অনেকটা সেই পদ্ধতিতে এই কাজ করা যাবে। ‘+’ আইকনটি ক্লিক করে রিলস তৈরি করতে হবে। তারপর ‘অডিও’ অপশনে ক্লিক করে যোগ করুন আপনার পছন্দের গান। এবার বাঁ দিকে সোয়াইপ করে যোগ করুন সেই গানের লিরিক্স বা শব্দগুলো।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।