এক চার্জে ৪৫ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:০৬ পিএম, ১৯ জুলাই ২০২৩

জনপ্রিয় গ্যাজেট নির্মাতা সংস্থা নয়েজ নিয়ে এলো নয়েজ এয়ার বাডস মিনি ২ ইয়ারবাড। ইয়ারবাডটিতে ব্লুটুথ ৫.৩ সাপোর্ট পাবেন। এছাড়াও ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আপনি বাডগুলোতে কেসসহ ৪৫ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাবেন। এছাড়াও অসংখ্য ওয়াচফেস এবং স্পোর্টস ফিচার পাবেন।

ইয়ারবাডে ১৩ মিমি ড্রাইভার ব্যবহার করা হয়েছে। এতে আপনি খুব ভাল সাউন্ড পাবেন। গেমিংয়ের সময় ৫০এমএস লেটেন্সি মোড পাবেন। ১০ মিটার দূর থেকেও আপনি ব্লুটুথ কানেক্ট করতে পারবেন।

এতে অ্যাকটিভ নয়েজ ক্যানসেলেশনের মতো ফিচার পেয়ে যাবেন। এই ফিচারটি বর্তমানে প্রায় অনেক ইয়ারবাডেই ব্যবহার করা হয়। এতে আপনি যখন গান শুনবেন বা কথা বলবেন, তখন বাইরের কোনও সাউন্ড আপনার কানের পৌছাবে না। ফলে আপনি একদম স্পষ্ট সাউন্ড পাবেন। এছাড়াও এতে চারটি মাইক্রোফোন দেওয়া হয়েছে, যাতে আপনার কলে কথা বলতে কোনো রকম সমস্যা না হয়।

এর ব্যাটারির দিকেও বিশেষ নজর দেওয়া হয়েছে। ইয়ারফোনগুলো একবার চার্জ দিলে ১২০ মিনিট পর্যন্ত চলতে পারে। চার্জিং কেসে একটি এলইডি লাইটও দেওয়া হয়েছে। চার্জের জন্য় আপনাকে একটি উইএসবি টাইপ-সি পোর্টও দেওয়া হবে। পানি ও ধুলা প্রতিরোধের জন্য এতে IPX5 রেটিং দেওয়া হয়েছে।

জেট ব্ল্যাক, স্নো হোয়াইট, স্পেস ব্লু এবং কেম বেইজ চারটি রঙের বিকল্পে কিনতে পরাবেন ইয়ারবাডটি। কোম্পানির অফিসিয়াল অনলাইন স্টোর থেকে কেনা যাবে এটি। ভারতে নয়েজ এয়ার বাডস মিনি ২-এর দাম মাত্র ৯৯৯ রুপি। অর্থাৎ বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৩০০ টাকা।

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।