ঈদে কিনতে পারেন ৩ ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ২৫ জুন ২০২৩

গান শুনতে পছন্দ করেন না এমন মানুষ কমই আছেন। অবসরে কিংবা কাজের মাঝে গান শুনছেন। ঈদ দীর্ঘ যাত্রার সঙ্গীও হতে পারে পছন্দের কোনো শিল্পীর গান। এজন্য সঙ্গে রাখতে পারেন ইয়ারবাড। ব্যাগের ভেতর বা পকেটে যে কোনো জায়গায় রেখে বহন করতে পারবেন। তার পেঁচিয়ে যাওয়ার ঝামেলাও নেই।

দিন দিন বাড়ছে ওয়্যারেবল গ্যাজেটের জনপ্রিয়তা। তার মধ্যে ইয়ারবার অন্যতম। জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন নামিদামি কোম্পানি আনছে নতুন নতুন ইয়ারবাড। যারা নতুন ইয়ারবাড কেনার কথা ভাবছেন তাদের জন্য আজকের আয়োজন। চলুন জেনে নেওয়া যাক সাধ্যের মধ্যে এই ঈদে কিনতে পারেন এমন ৩টি ইয়ারবাড সম্পর্কে-

আরও পড়ুন: শ্রবণশক্তি ভালো রাখতে যেভাবে ইয়ারফোন ব্যবহার করবেন

রেডমি বাডস ৩ লাইট
চীনা ইলেকট্রনিক্স ব্র্যান্ড রেডমির রয়েছে স্মার্টফোন, স্মার্টওয়াচসহ নানান পণ্য। বেশ কিছুদিন আগেই সংস্থাটি তার ইয়ারবাড নিয়ে এসেছে। তার মধ্যে রেডমি বাডস ৩ লাইট অন্যতম। এটি এক চার্জে ১৮ ঘণ্টা চালাতে পারবেন। এছাড়াও এর সবচেয়ে ভালো ফিচার হলো এতে টাচ কন্ট্রোল পেয়ে যাবেন। অর্থাৎ এতে আপনি টাচের সাহায্যেই কল, গান সবকিছু কন্ট্রোল করতে পারবেন।

ওয়ানপ্লাস নর্ড বাডস
ওয়ানপ্লাস নর্ড বাডসে ১২.৪এমএম টাইটানিয়াম ড্রাইভার পাবেন। এতে আপনি আল্ট্রা ফাস্ট চার্জিংয়ের সাপোর্ট পাবেন এবং মাত্র ১০ মিনিট চার্জ দিলেই ৫ ঘণ্টা চালাতে পারবেন। ইয়ারবাডটি IP55 রেটিং পেয়েছে। ৩ হাজারের মধ্যেই কিনতে পারবেন এই ইয়ারবাডটি।

অপো ইনকো এয়ার ২
যারা অ্যাপলের ইয়ারপড কিনতে পারছেন না। তারা শখ মেটাতে এই ইয়ারবাডটি কিনতে পারেন। কারণ অপো ইনকো এয়ার ২ দেখতে একেবারেই অ্যাপল এয়ারপডসের মতো। কোম্পানির দাবি, এটি এক চার্জে ২৪ ঘণ্টা একটানা চলতে পারবে। এই ইয়ারবাডে আপনি এএনসির মতো ফিচারটি পাবেন না। তবে কোম্পানির মতে অডিওর গুণমান দুর্দান্ত। এই ইয়ারবাডটিও ৩ হাজার টাকার মধ্যেই কিনতে পারবেন।

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।