১০ মিনিটের চার্জে ৩০ ঘণ্টা চলবে ইয়ারবাড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ পিএম, ১৪ জুন ২০২৩

জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন নামিদামি কোম্পানি আনছে নতুন নতুন ইয়ারফোন। এবার শাওমি নিয়ে এলো তাদের নতুন একটি ইয়ারবাড। চীনা ইলেকট্রনিক্স ব্র্যান্ড শাওমির রয়েছে স্মার্টফোন, স্মার্টওয়াচসহ নানান পণ্য। বেশ কিছুদিন আগেই সংস্থাটি তার ইয়ারবাড নিয়ে এসেছে।

এবার একসঙ্গে শাওমি প্যাড ৬ ও রেডমি বাডস ৪ অ্যাক্টিভ এনেছে সংস্থাটি। রেডমি বাডস ৪ অ্যাক্টিভে একটি ১২ এমএম ডাইনামিক ড্রাইভার রয়েছে। এছাড়াও এতে শাওমি অ্যাকোস্টিক ল্যাব অডিও টিউন করেছে। এতে নয়েজ ক্যান্সেলেশন রয়েছে।

আরও পড়ুন: শ্রবণশক্তি ভালো রাখতে যেভাবে ইয়ারফোন ব্যবহার করবেন

ব্লুটুথের মাধ্যমে ইয়ারবাডটি স্মার্টফোনের সঙ্গে কানেক্ট করতে পারবেন। এর মাধ্যমে ফোন কল রিসিভ করে কথা বলতে পারবেন। বাইরের শব্দ আটকানোর জন্য বিশেষ ফিচারও আছে ইয়ারবাডটিতে।

এই ইয়ারবাডটি একবার পুরো চার্জ হলে ৩০ ঘণ্টা পর্যন্ত চলতে পারবে। রেডমি বাডস ৪ অ্যাক্টিভটি পুরোপুরি চার্জ হতে সময় নেবে মাত্র ১০ মিনিট। এছাড়া যে কোনো সি টাইপ পোর্ট দিয়ে ইয়ারবাডটি চার্জ করতে পারবেন।

এয়ার হোয়াইট এবং বাস ব্ল্যাক-এই দুটি রঙের বিকল্পে পাওয়া যাবে ইয়ারবাডটি। এটি ভারতীয় বাজারে পাওয়া যাবে মাত্র ১ হাজার ৩৯৯ রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৮০০ টাকা।

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।