৬ রঙে নতুন স্মার্টওয়াচ আনলো নয়েজ

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৫২ পিএম, ০৪ এপ্রিল ২০২৩

ভারতীয় বাজারে লঞ্চ হলো স্মার্টওয়াচ ব্র্যান্ড নয়েজের নতুন ঘড়ি। দুর্দান্ত সব ফিচার ও দাম সাধ্যের মধ্যে থাকায় এর জনপ্রিয়তাও বেড়েছে। তাই তো নয়েজ একের পর এক নতুন স্মার্টওয়াচ আনছে বাজারে। এবার নয়েজের জনপ্রিয় সিরিজ কালারফিট আইকনের নতুন স্মার্টওয়াচ এলো বাজারে। যার নাম নয়েজ কালারফিট আইকন ৩।

স্মার্টওয়াটিতে একটি ১.৯১ ইঞ্চি ডিসপ্লে এবং নেভিগেশনের জন্য একটি স্টাইলিস ক্রাউন দেওয়া হয়েছে। ঘড়িটি ২৪০x২৯৬6 পিক্সেল রেজোলিউশন এবং ৫০০ নিট উজ্জ্বলতা দেবে। এটিতে চকচকে এবং ম্যাট ফিনিশ উভয় লুক দেওয়া রয়েছে। ঘড়িটিতে নেভিগেশনের জন্য একটি কার্যকরী ক্রাউন বোতামও দেওয়া হয়েছে।

আরও পড়ুন: লুনার সিরিজের ২ স্মার্টওয়াচ আনলো বোট

নয়েজ কালারফিট আইকন ৩ ঘড়িটিতে পাবেন ব্লুটুথ কলিংয়ের সুবিধা। একটি বিল্ট-ইন স্পিকার এবং ল্যাগ-ফ্রি কলের জন্য একটি মাইক্রোফোন রয়েছে এতে। এছাড়াও স্মার্টওয়াচটি হেলথ এবং ফিটনেসের দিকে বিশেষ খেয়াল রেখেছে। এতে নয়েজ হেলথ স্যুট সাপোর্ট করে। হার্ট রেট মনিটর, রক্তের অক্সিজেন মাত্রা মাপার জন্য SpO2, ঘুম, স্ট্রেস ফিচারও পাবেন ঘড়িটিতে। এছাড়াও এতে নারীদের জন্য পিরিয়ড ট্র্যাকিংয়ের ফিচারও পাবেন ঘড়িটিতে।

১০০ টিরও বেশি স্পোর্টস মোড দেওয়া হয়েছে স্মার্টওয়াচটিতে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, ঘড়িটি এআই ভয়েস সাপোর্ট করে। এমনকি এতে কিউআর কোড স্ক্যানারও রয়েছে। ঘড়িটিতে দেওয়া হয়েছে একটি ২৪০এমএএইচ ব্যাটারি প্যাক। ফলে একবার চার্জে ৭ দিন চালাতে পারবেন।

পানি ও ঘাম প্রতিরোধের জন্য এটির একটি IP67 রেটিং রয়েছে। এটিকে আপনি সাঁতার কাটার সময়ও ব্যবহার করতে পারবেন। ম্যাট গোল্ড, রোজ মাউভ, স্পেস ব্লু, মিডনাইট গোল্ড, ব্লু এবং জেট ব্ল্যাক- এই ৬ রঙের বিকল্পে কিনতে পারবেন ঘড়িটি। ভারতের বাজারে এর দাম থাকছে ১ হাজার ৯৯৯ টাকা। বাংলাদেশি মুদ্রায় ২ হাজার ৫০০ টাকা।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএসকে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।