বাজারে এলো ডিজোর স্মার্টওয়াচ ও নেকব্যান্ড

তথ্যপ্রযুক্তি ডেস্ক
তথ্যপ্রযুক্তি ডেস্ক তথ্যপ্রযুক্তি ডেস্ক
প্রকাশিত: ০৩:৫০ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২৩

দেশের বাজারে এলো রিয়েলমি টেক লাইফ ব্র্যান্ড ডিজো’র নতুন একটি স্মার্টওয়াচ ও একটি নেকব্যান্ড। লাইফস্টাইল পণ্য দুটি এনেছে ডিজো’র ন্যাশনাল পার্টনার সেলেক্সট্রা লিমিটেড। বাংলাদেশে স্মার্টওয়াচ ও নেকব্যান্ডের ক্রমবর্ধমান চাহিদা থাকায় পণ্যগুলো আমদানি করা হয়েছে বলে জানানো হয়েছে সেলেক্সট্রার প্রেস বিজ্ঞাপ্তিতে। সেলেক্সট্রার অনলাইন এবং অফলাইন প্ল্যাটফর্ম ছাড়াও অন্যান্য প্ল্যাটফর্মে পাওয়া যাবে পণ্য দুটি।

স্পোর্টি ডিজাইনের স্মার্টওয়াচটির মডেল ডিজো ওয়াচ আর টক গো। স্মার্টওয়াচটিতে ব্যবহার করা হয়েছে ডুয়াল হেলথ সেন্সর।

এর ডিসপ্লে থাকছে ১.৩৯ ইঞ্চি। স্মার্টওয়াচটিতে ইনডোর এবং আউটডোর মিলিয়ে ১১০ টির বেশি স্পোর্টস মুড রয়েছে। ব্যাটারি লাইফ ১০ ঘণ্টা পর্যন্ত। কালো ও নীল এই দুটি রঙে পাওয়া যাবে স্মার্টওয়াচটি। সঙ্গে থাকবে এক বছরের ওয়ারেন্টি।

আরও পড়ুন: এক চার্জে ১৫০ ঘণ্টা চলবে যে ইয়ারফোন

অন্যদিকে ডিজো ওয়্যারলেস অ্যাকটিভ মডেলের স্টাইলিশ নেকব্যান্ডটিতে রয়েছে ১১.২ মিলিমিটারের বেজ বুস্ট ড্রাইভার। এছাড়াও ম্যাগনেটিক ইনসট্যান্ট কানেকশন, কলিং এ নয়েজ ক্যান্সেলেশন এবং সোয়াট ও স্প্ল্যাশ প্রোটেকশন। দশ মিনিট চার্জে এটি তিন ঘণ্টা ব্যাকআপ দেবে এবং সম্পূর্ণ চার্জে চলবে ২৩ ঘণ্টা পর্যন্ত। কালো, ধুসর এবং নীল এই তিনটি রঙে নেকব্যান্ডটি কিনতে পারবেন। সঙ্গে থাকছে ছয় মাসের ওয়ারেন্টি।

ডিজো’র পাশাপাশি সেলেক্সট্রা লিমিটেড বাংলাদেশে মটোরোলা মোবাইল ফোন ও লাইফস্টাইল পণ্যের ন্যাশনাল পার্টনার। অন্যান্য যেসব ব্র্যান্ডের পণ্য সেলেক্সট্রায় পাওয়া যায় তার মধ্যে রয়েছে লেনোভো ট্যাবলেট, অ্যামাজফিট, জেডটিই, অ্যাপল, এক্সট্রা টেক লাইফ প্রোডাক্ট ইত্যাদি।

কেএসকে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।